অন্তর্জালে কণ্ঠশিল্পী বাদশাহর ‘পানি পানি’ গানে মুগ্ধ প্রতিক্রিয়া অসংখ্য অনুরাগীর

অন্তর্জালে কণ্ঠশিল্পী বাদশাহর ‘পানি পানি’ গানে মুগ্ধ প্রতিক্রিয়া অসংখ্য অনুরাগীর। ভারতে ট্রেন্ডিংয়ে প্রথম সারিতে। এ গানের তালে কত যে শর্ট ভিডিও তৈরি হয়েছে, তার ইয়ত্তা নেই। বাদশাহ নামের সঙ্গে যেন সুপারহিট, ট্রেন্ডিং শব্দগুলো জুড়ে গেছে। তাঁর নতুন গানের খবর মানেই আগাম জল্পনা। আর মুক্তি মানেই অন্তর্জালজুড়ে আলোচনা, দেশের সীমানা ছাড়িয়ে মুখে মুখে উচ্চারণ। আর সেই সঙ্গে নাচ তো আছেই।

গত ৯ জুন সারেগামা মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় বাদশাহর কথা ও সুরে ‘পানি পানি’ গান। তাঁর সঙ্গে কণ্ঠ দিয়েছেন আস্থা গিল। ‘গেন্ধা ফুল’-এর পর বাদশাহর এ গানে কোমর দুলিয়ে ঝড় তুলেছেন বলিউড ডিভা জ্যাকুলিন ফার্নান্দেজ। মিউজিক ভিডিওতে ছিলেন বাদশাহ-আস্থা গিলও। এক মাসের মাথায় ভিডিওটির ভিউ ২৩ কোটির বেশি।

গানচিত্রে রাজস্থানের রাবণহট্ট ও কালবেলিয়া লোকনৃত্য ব্যবহার করা হয়েছে, যা এই ভেজা মৌসুমে আগুন জ্বালিয়েছে। আর বাদ্যযন্ত্রের সুরেও ছিল বৈচিত্র্য, যা দর্শকমনকে আলোড়িত করেছে।

ভিডিওর বেশিরভাগ সময় জুড়ে ঐতিহ্যবাহী রাজস্থানি পোশাকে দেখা গেছে জ্যাকলিনকে। পোশাকের সঙ্গে অভিনেত্রীর শরীরে শোভা পাচ্ছে মানানসই নানারকমের গয়না। এর পাশাপাশি ভিডিওর এক এক অংশে এই লাস্যময়ী ধরা দিয়েছেন লাল পোশাকে। রুক্ষ মরু প্রান্তর হোক কিংবা প্রাসাদের অন্দর, সব ক্ষেত্রেই যে ভিডিওতে উষ্ণতার পারদ চড়াতে সফল হয়েছেন এই তন্বী নায়িকা, সেই বিষয়ে কোনও দ্বিমত নেই। ভিডিওতে চোখ কাড়বে জ্যাকলিন ও বাদশার কেমিস্ট্রিও।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *