অর্থমন্ত্রী মুস্তফা কামালের জামাতা দিলশাদ মারা গেছেন

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন (৪৬) মারা গেছেন। যুক্তরাজ্যের লন্ড‌নে নিজ বাসভবনে গত শুক্রবার শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার লন্ডনের পুলিশ বাসার তালা ভেঙে তাঁর লাশ উদ্ধার করে। পুলিশ যখন উদ্ধার করেন, তারও দুদিন আগে দিলশাদ হোসেন মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছেন তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

ঢাকার প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের ভাগনে ও সাঈদ খোকনের ফুপাতো ভাই দিলশাদ হোসেন। তাঁর পরিবারের সদস্যরা অবস্থান করছেন দেশে। লন্ডনে বাংলাদেশ হাইকমিশন পুরো বিষয়টি তদারকি করছে।

অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ সোমবার এই খবর জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত শুক্রবার লন্ড‌নে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন দিলশাদ হোসেন। তাঁর পরিবার ও অর্থমন্ত্রীর পরিবার মো. দিলশাদ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

বর্তমান পরিস্থিতিতে যুক্তরাজ্যের স্থানীয় নিয়ম-কানুন মেনে দিলশাদ হোসেনের মরদেহ ঢাকায় এনে দাফন করার বিষয়ে পরিবার ব্যবস্থা নিচ্ছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *