আজ আমাদের বিয়ে : মিথিলা

যখনই অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সম্পর্কের কথা জিজ্ঞাসা করা হয়েছে বরাবরই তিনি এড়িয়ে গিয়েছেন। এতদিন তাঁরা নিজেদের ভালো বন্ধু বলতেন। আজ আমাদের বিয়ে শেষ পর্যন্ত নিজের মুখে স্বীকার করলেন অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা।

মিথিলা জানিয়েছেন, আজ তাঁর বিয়ে। মেয়ে আইরাকে নিয়ে তিনি কলকাতায় আগেই এসেছেন। আজ এসে পৌঁছেছেন তাঁর বাবা-মা সহ পরিবারের বাকি আত্মীয়েরা। তবে বিয়ের আয়োজন খুবই সামান্য। সন্ধ্যেবেলা সৃজিতের ফ্ল্যাটেই হবে রেজিস্ট্রির অনুষ্ঠান। দুই পরিবারের ঘনিষ্ঠরাই উপস্থিত থাকবেন সেখানে। তারপর সবাই মিলে ডিনারে যাবেন। সেখানে টলিউডের গুটিকয় মানুষই থাকবেন। বাংলাদেশের আড়ং থেকে লাল জামদানি কিনেছেন। ট্র্যাডিশনাল বাঙালি সাজে নিজেই সাজবেন তিনি। সকাল থেকে সৃজিতের বাড়িতে চলছে তুমুল ব্যস্ততা। একেবারে খাঁটি বাঙালি মতে হয়েছে দুপুরের খাওয়া-দাওয়া।

সৃজিতের পরনে থাকবে পাজামা, পাঞ্জাবি এবং জহরকোট। হবু জামাইয়ের জন্য অবশ্য বাংলাদেশ থেকে পদ্মার ইলিশ এনেছেন মিথিলার বাবা-মা। এছাড়াও উপহার দেওয়া নেওয়া তো চলছেই। শনিবারই সৃজিত-মিথিলা উড়ে যাচ্ছেন জেনিভায়। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে গবেষণা করার সুযোগ পেয়েছেন তিনি।

তারপর আবার যে যার মতো ফিরে যাবেন নিজের জগতে। সৃজিত ব্যস্ত হয়ে পড়বেন ফেলুদার শ্যুটিং নিয়ে। আর মিথিলা তাঁর সোশ্যাল ওয়ার্ক, পড়াশুনো নিয়ে। বুধবারই মিথিলা ব্র্যাক ইউনিভার্সিটি থেকে দ্বিতীয় বারের জন্য ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম হয়েছেন। তাঁকে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল দেওয়া হয়েছে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *