আমার জীবনের প্রতিটি অংশে তুমি আছ এবং থাকবে

বিশ্ব বাবা দিবসে বাবার প্রতি অকৃত্রিম ভালোবাসার কথা জানান দিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বাবাকে ভীষণ ভালোবাসেন নন্দিত অভিনেত্রী জয়া। তাঁর ভাবনায়, জীবনের প্রতিটি পরতে পরতে মিশে আছেন বাবা। বাবাকে আসলে ভালোবাসতে হয় বছরের প্রতিটি দিনই। কিন্তু সেই ভালোবাসা আরো ভালো করে প্রকাশের জন্য একটি নির্দিষ্ট দিন থাকাকে মন্দ বলেন না অনেকেই।

সেই নির্দিষ্ট দিনকেই বাবার প্রতি হৃদয়ের সবটুকু ভালোবাসা প্রকাশের ক্ষণ হিসেবে বেছে নিয়েছেন জয়া। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে জয়া লিখেছেন, ‘আমার ভাবনায়, আমার হৃদয়ে, আমার জীবনের প্রতিটি অংশে তুমি আমার সঙ্গে আছ এবং সব সময় থাকবে, বাবা। শুভ বাবা দিবস।’

বর্ণিল ক্যারিয়ারে অসংখ্য দর্শকের মন জয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয়ে যতটা পারদর্শী তিনি, ব্যক্তিগত জীবনেও যথেষ্ট সাবলীল। জনপ্রিয়তার দিক দিয়ে জয়া আহসান বাংলাদেশের অন্যতম শীর্ষ অভিনেত্রী। শুধু এপার বাংলা নয়, ওপার বাংলাতেও জয়ার জনপ্রিয়তা আকাশচুম্বী। ‘ডুবসাঁতার’, ‘গেরিলা’, ‘দেবী’, ‘বিসর্জন’, ‘এক যে ছিল রাজা’, ‘কণ্ঠ’সহ দুই বাংলায় বেশ কয়েকটি সুপারহিট সিনেমা রয়েছে জয়ার ঝুলিতে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *