ইসলামিক ফাউন্ডেশনের সাবেক মহাপরিচালক ইন্তেকাল করেছেন

ইসলামিক ফাউন্ডেশনের সাবেক মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টা ২০ মিনিটে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে তার মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র নিশ্চিত করেছে, বার্ধক্যজনিত রোগে তার মৃত্যু হয়েছে। রাত ৯টায় সময় তিনি স্বজনদের কাছে তার খারাপ লাগার কথা জানিয়েছিলেন। তখন তাকে সেন্ট্রাল হাসপাতালে নেয়া হয় এবং ১০ টা ২০ মিনিটে মারা যান। সামীম আফজাল এআইইসিতে ভর্তি ছিলেন।

সামীম মোহাম্মদ আফজালের প্রথম জানাজা শুক্রবার (২৫ জুন) ফজর নামাজের পর রাজধানীর শ্যামলীর জহুরী মহল্লায়, এরপর দ্বিতীয় জানাজা নারিন্দা মশুরীখোলা দরবার শরীফে অনুষ্ঠিত হবে। পরে গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার তালশহরে জুমার নামাজের পর দাফন করা হবে।

উল্লেখ্য, সামীম আফজাল ২০০৯ সালের ২২ জানুয়ারি ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক হিসেবে নিয়োগ পান। ২০১৯ সালের ৩০ ডিসেম্বর পর্যন্ত তিনি এ পদে আসীন ছিলেন। এর আগে তিনি সরকারি নানা দায়িত্ব পালন করেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *