একটু বেশিই সময় দিচ্ছি জিমে

মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ফিটনেসের নতুন ছবি ফেসবুকে প্রকাশ করেছেন। চার মাসে সাত কেজি ওজন কমিয়েছেন তিনি। ফিটনেসের রহস্য খোলসা করেছেন।

মিম জানান, এখন বেশিরভাগ সময়ই বাসাতেই। কারণ করোনার মধ্যে কোথাও যাওয়ার নেই। ছবির কাজ বন্ধ থাকায় প্রচুর অবসর পাচ্ছেন। টিভি দেখা, বই পড়া এবং পারিবারিক কাজে সময় দিচ্ছেন। পরিবারের সঙ্গে সময় ব্যয় করছেন।

অভিনেত্রী বলেন, আমি তো সবসময় জিমে যাই। এখন আগের চেয়ে একটু বেশিই সময় দিচ্ছি জিমে। কেননা এখন অবসর সময় বেশি। এর ভালো ফলও পাচ্ছি। গত চার মাসে সাত কেজি ওজন কমিয়েছি। আরও কিছু ওজন কমানোর ইচ্ছা আছে। শারীরিকভাবে ফিট থাকলে শরীরের পাশাপাশি মনও ভালো থাকে। তবে আউটডোর শুটিংয়ে গেলে জিম করার কাজটি বিঘ্নিত হয়।

বিদ্যা সিনহা মিম, করোনা মহামারির কারণে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে রয়েছেন। মাঝে মধ্যে ক্যামেরার সামনে এসেছেন বটে, তবে সেটি বিশেষ অনুরোধের নাটক নিয়ে। কিছু দিন আগে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। পাশাপাশি কাজ শুরু করেছেন বিজ্ঞাপনের।

কিছু দিন আগে অন্তর্জাল নামের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। দীপংকর দীপন পরিচালিত ছবিটি হচ্ছে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ছবি। এতে সাইবার অ্যাটাকের ক্ষেত্রে দেশে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের বিজিডি ই-গভ সার্টের একজন কর্মকর্তা হিসেবে দেখা যাবে মিমকে। তিনি দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করে আসা এক তরুণী। তার চরিত্রে থাকবে নানান উত্থান-পতন ও নাটকীয়তা।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *