এক নাটকে ৭ চরিত্রে মোশাররফ করিম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি আয়োজন করেছে সাত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। সেই আয়োজনে ঈদের চতুর্থ দিন রাত ১১টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হতে যাচ্ছে ‘বিজ্ঞাপন’ শিরোনামে একটি একক নাটক। আশরাফুল চঞ্চলের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সোহেল রানা ইমন।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিম, জান্নাতুল সুমাইয়া হিমি, নূরে আল নয়ন, নিকোল কুমার, ওয়ালি উক হক রুমিসহ অনেকেই।

আজ সোমবার দুপুরে ‘বিজ্ঞাপন’ নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা সোহেল রানা ইমন বলেন, ‘এই নাটকে মোশাররফ ভাইকে সাতটি ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে, হিটলারের চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তবে পুরো নাটকটি হচ্ছে মূলত একটি তেলের বিজ্ঞাপন।

নাটকের গল্পে দেখা যাবে, দুই অটোরিকশার মালিক মোশাররফ করিম। ভাড়ার টাকায় সংসার চলে তাঁর। কিন্তু অলস সময় কাজে লাগানোর জন্য বাজারের শেষ মাথায় একটি বইয়ের দোকান দেন। কিন্তু কোনো ক্রেতা নেই দোকানে। একদিন মোশাররফ করিম দোকানে থাকা অবস্থায় ঘুমিয়ে পড়েন এবং একটি স্বপ্ন দেখে ঘুম থেকে ওঠেন। আর বিপত্তি শুরু হয় ঠিক তখন থেকেই। দোকানের দিকে মানুষের দৃষ্টি ফেরানোর জন্য উদ্ভট সব কার্যকলাপ শুরু করেন মোশাররফ করিম।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *