এক সঙ্গে ব্যাংক ডাকাতি করব :প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়ার মুখে এক সঙ্গে ব্যাংক ডাকাতি করব। আগামী ছবিতে এমনই এক সংলাপ রয়েছে। তা নিয়েই তৈরি হয়েছে বিতর্ক।

আইশা চৌধুরির জীবন এবং অভিজ্ঞতা নিয়ে তৈরি হয়েছে সোনালী বসু পরিচালিত, প্রিয়াঙ্কা চোপড়া-ফারহান আখতার-জাইরা ওয়াসিম অভিনীত ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে আগামীকাল টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

ছবিতে আইশার ভূমিকায় অভিনয় করেছেন জাইরা ওয়াসিম। আইশার বাবা এবং মায়ের ভূমিকায় অভিনয় করেছেন ফারহান আখতার এবং প্রিয়াঙ্কা চোপড়া। ছবির ট্রেলার মুক্তি হয়ে গিয়েছে। আর তাতেই হয়েছে এক মজাদার বিপত্তি। ছবিতে একটি সংলাপ আছে। আইশার ভয়ঙ্কর অসুস্থতা বুসুলফান লাং ডিসঅর্ডার সারানোর জন্য তার পরিবারে তৈরি হয় এক অর্থ সংকট। এই অসুস্থতার চিকিৎসার খরচ এতটাই বিপুল যে আইশার মা এবং বাবা দু’জনেই ঘোর দুশ্চিন্তায়। এই অসহ্য পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য ঠাট্টা করেই প্রিয়াঙ্কা চোপড়ার মা চরিত্রটি ফারহান আখতারের বাবা চরিত্রটিকে বলে, একবার আইশাকে ঠিক হতে দাও। তারপর আমরা একসঙ্গে ব্যাংক লুট করবো। ট্রেলারে এই সংলাপটি কানে আসে মহারাষ্ট্র পুলিশের। তৎক্ষণাৎ ঠাট্টাচ্ছলে পুলিশ দফতর টুইট করে জানায়, মহারাষ্ট্র পুলিশ কিন্তু সব জানতে পেরেছে। এর ফলে আইপিসি সেকশন ৩৯৩ ধারা অনুযায়ী সাত বছরের জেল অবশ্যই হবে। তার সঙ্গে হবে জরিমানা।

বুধবার সকালে প্রিয়াঙ্কা চোপড়ার নজরে আসে এই টুইট। তৎক্ষণাৎ মহারাষ্ট্র পুলিশের বক্তব্যে রি-টুইট করেন। তিনি ফারহান আখতারের উদ্দেশ্যে লেখেন, ‘উপস, একদম হাতে নাতে ধরা পড়ে গিয়েছি… এইবার আমাদের প্ল্যান বি ভাবতে হবে কিন্তু, ফারহান আখতার।’ ইতিমধ্যেই ফারহান আখতার এমন একটা ভাব করেন যেন তাঁদের প্ল্যানের মধ্যে ছিদ্র রয়েছে। তাই তিনি লেখেন, ‘এরপর থেকে আমরা ক্যামেরার সামনে ব্যাঙ্কলুটের কথা একেবারেই বলব না।’

ছবিতে আরও এক গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেটি হল আইশার দাদা। এই ভূমিকায় অভিনয় করেছেন রোহিত শরফ। তো প্রায় ৩ বছর পর প্রিয়াঙ্কা চোপড়া আরও একবার বলিউড ছবিতে অভিনয় করলেন। এর আগে তিনি ফারহান আখতারের সঙ্গে ২০১৫ সালে অভিনয় করেছিলেন জোয়া আখতার পরিচালিত ‘দিল ধড়কনে দো’ ছবিতে। অর্থাৎ, প্রিয়াঙ্কা জুটি বাঁধলেন ফারহানের সঙ্গে এই ছবিতে ৪ বছর পর। এই ছবিটি করবেন বলেই প্রিয়াঙ্কা সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয় করেননি। প্রসঙ্গত, এই ছবি সহ-প্রযোজকও প্রিয়াঙ্কা নিজে। তাঁর সঙ্গে আছেন রনি স্ক্রুওয়ালা এবং সিদ্ধার্থ রায়কাপুর।

কিন্তু পাশাপাশি বিতর্ক তৈরি হয়েছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালে ওয়ার্ল্ড প্রিমিয়ারে অভিনেত্রী জাইরা ওয়াসিমের উপস্থিতি ঘিরে। ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’-এর মতো ব্লকবাস্টার ছবিতে অভিনয় করার পর জাইরা ঘোষণা করেছিলেন তিনি বলিউড মুভি থেকে সরে দাঁড়াচ্ছেন। কারণ হিসেবে তিনি বলেছিলেন চলচ্চিত্রে অভিনয় তাঁর ধর্মীয় ভাবনায় আঘাত করছে এবং এই কারণে তিনি কঠিন সমালোচনার সম্মুখীন হচ্ছেন। কিন্তু যে মুহূর্তে সোশাল মিডিয়ায় ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তাঁর ছবি দেখা গেল, তখন থেকেই ইনস্টাগ্রামে তাঁর বিরুদ্ধে সমালোচনা শুরু হয়ে গেল। ১৮ বছর বয়সী এই অভিনেত্রী জানিয়েছিলেন তিনি প্রিয়াঙ্কা চোপড়া প্রোডাকশনের এই ছবির প্রমোশনে থাকবেন না। কিন্তু জাইরা টরন্টোতে ছবির প্রিমিয়ারে যাচ্ছেন জানার পর থেকেই নেটিজেনরা সোশাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *