এবার করোনা আক্রান্ত “ক্যাটরিনা কাইফ”

এবার করোনা আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনেত্রী নিজের সোশ্যাল মাধ্যমে একথা ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। ক্যাট লিখেছেন, “আমি করোনা পজিটিভ। দ্রুত নিজেকে আইসোলেশনে রেখেছি এবং আপাতত কিছুদিন হোম কোয়ারেন্টাইনেই থাকব। চিকিৎসকের দেওয়া সমস্ত গাইডলাইন এবং প্রোটোকল অনুসরণ করছি।”

একই সঙ্গে যে সব ব্যক্তিরা তাঁর সঙ্গে ছিলেন তাঁদের সবাইকে করোনা পরীক্ষা করাতেও অনুরোধ করেছেন বলি স্টার। পাশাপাশি তিনি লেখেন, “আপনাদের সবার ভালোবাসা ও সহায়তার জন্য ধন্যবাদ। দয়া করে সকলে নিরাপদে থাকুন এবং নিজের যত্ন নিন”।

উল্লেখ্য, সোমবারেই করোনা আক্রান্ত হয়েছেন বলিউড হিরো ভিকি কৌশল থেকে শুরু করে অক্ষয় কুমার। অভিনেত্রীদের মধ্যে কোভিড পজিটিভ হয়েছেন ভূমি পেডনেকার, আলিয়া ভাটের মতো সুপারস্টারেরা। ক্রমেই যেন করোনা গ্রাস করছে বলিউডকে।

পর পর বলিউডে একের পর এক অভিনেতা- অভিনেত্রীরা করোনা আক্রান্ত হচ্ছেন। সোমবার করোনা আক্রান্ত হন বলিউড অভিনেতা ভিকি কৌশল। নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সংক্রমিত হওয়ার কথা জানান অভিনেতা।

এর আগের দিন অর্থাৎ রবিবার করোনা আক্রান্ত হন অক্ষয় কুমার। এমনকি সোমবার সকালে হাসপাতালে ভর্তি হতে হয় করোনা আক্রান্ত অক্ষয় কুমারকে। তিনি লেখেন, “আপনাদের সবার প্রার্থনার জন্য সকলকে ধন্যবাদ। আপনাদের আশীরবাদ কাজ করছে। আমি ভালো আছি। তবে করোনা সতর্কতার জন্য আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। আশা করছি খুব শিগগিরিই বাড়ি ফিরতে পারব। সুস্থ থাকুন।”

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *