এবার কলকাতার সিনেমায় অভিনেত্রী মিথিলা

এবার কলকাতার সিনেমায় অভিনয় করবেন বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। রাজর্ষি দের পরিচালনায় টালিগঞ্জে অভিষিক্ত হতে যাচ্ছেন মিথিলা।

শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ অবলম্বনে নির্মিতব্য রাজর্ষির এই ছবির নাম ‘মায়া’। মিথিলা ছাড়াও এতে অভিনয় করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কনিকা ব্যানার্জী, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী। ১২ জুলাই থেকে কলকাতা ও এর আশপাশে শুট। এরই মধ্যে অভিনেতাদের লুক টেস্ট সম্পন্ন হয়েছে।

এর আগে টেলিভিশন কিংবা ওয়েব সিরিজে কাজ করলেও চলতি বছরেই প্রথমবার সিনেমায় অভিনয়ের ঘোষণা আসে মিথিলার পক্ষ থেকে। চিত্রনায়ক নিরবের বিপরীতে অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ এর মধ্য দিয়ে বাংলা সিনেমায় অভিষিক্ত হন মিথিলা। ইতোমধ্যে এই সিনেমার শুটিং সম্পন্ন হয়েছে।

মিথিলা প্রসঙ্গে নির্মাতা রাজর্ষি দের ভাষ্য, ‘যখন চিত্রনাট্য লিখি, তখনই মায়া চরিত্রটির জন্য মিথিলাকে ভেবেছিলাম। বিশেষ করে মিথিলার কিছু কাজ দেখে তাঁকে এই সিনেমাতে মায়া চরিত্রটির জন্য তাঁকে নির্বাচন করেছিলাম। পরে সৃজিতের সঙ্গে কথা বলে মিথিলাকে চিত্রনাট্য দেই। তিনি সেটা খুব পছন্দ করেন। অনেকে বলছেন অর্পিতার পরিবর্তে মিথিলাকে সিনেমায় নেওয়া হয়েছে, যেটা সত্য নয়। চিত্রনাট্য তৈরি হওয়ার সময় থেকেই মিথিলা এই সিনেমার অংশ।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *