কঙ্গনা অভিনীত ‘থালাইভি’ মুক্তি পাচ্ছে ২৩ এপ্রিল

যেকোনো ইস্যুতেই সরব বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। সোজাসাপ্টা কথা বলেন বলে অনেকে তাঁকে ‘ঠোঁটকাটা’ বলে ডাকেন। তবে তাতে কঙ্গনার কিছু যায় আসে না। আগে থেকেই করণ জোহর আর আদিত্য চোপড়ার প্রতি ক্ষোভ তাঁর। এবার সরাসরি নাম ধরে বলে দিলেন, ‘বলিউড গ্যাং’ তাঁকে কিছুই করতে পারেনি, পারবেও না। বরং বলিউডকে বাঁচাতে ১০০ কোটি রুপি বাজেটের সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তিনি।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের খবর, কঙ্গনা রনৌত অভিনীত ‘থালাইভি’ সিনেমা মুক্তি পাচ্ছে ২৩ এপ্রিল। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জে জয়ললিতার জীবনীভিত্তিক সিনেমা এটি। জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। সিনেমায় দেখানো হবে, চলচ্চিত্র অঙ্গন থেকে কীভাবে তামিলনাড়ুর ক্ষমতাশালী রাজনীতিক এবং পরে সে রাজ্যের মুখ্যমন্ত্রী হলেন জয়ললিতা, সেই গল্প। কঙ্গনা টুইটারে জানিয়েছেন, তাঁর সিনেমা দর্শককে হলে ফেরাবে।

কিন্তু সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়ে স্বভাবসুলভ করণ জোহর ও আদিত্য চোপড়াকে একহাত নিতে ভোলেননি কঙ্গনা রনৌত। টুইটারে তিনি লিখেছেন, ইন্ডাস্ট্রি থেকে বিতারিত করার জন্য অনেকে তাঁদের সর্বোচ্চ চেষ্টা করেছেন। নির্যাতন করেছেন। বড় বড় তারকারা চুপ করে থেকেছেন। কিন্তু কঙ্গনা রনৌত ও তাঁর টিম বলিউডকে বাঁচাতে ১০০ কোটি বাজেটের সিনেমা নিয়ে আসছেন।

‘থালাইভি’ সিনেমার প্রথম গান আগামীকাল শুক্রবার মুক্তি পেতে পারে। সিনেমাটি ২৩ এপ্রিল হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। এ এল বিজয় পরিচালিত এ সিনেমায় কঙ্গনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, মধু ও ভাগ্যশ্রী।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *