করোনায় মারা গেলেন অভিনেত্রী “অভিলাষা পাতিল”

করোনা মহামারিতে আক্রান্ত হয়ে মারা গেলেন মারাঠি ও হিন্দি সিনেমা এবং টেলিভিশন সিরিয়ালের অভিনেত্রী অভিলাষা পাতিল। তার বয়স হয়েছিল ৪৭।

তিনি বলিউডের ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’, ‘ছিছোরে’, ‘গুড নিউজ’, ‘মালাল’-এর মতো সিনেমাতেও কাজ করেছেন। জানা গেছে, অভিলাষা পাতিল উত্তর প্রদেশের বারাণসীতে একটি ওয়েব শোর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। শুটিং চলাকালেই অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার কারণে তিনি মুম্বাইতে ফিরে আসেন। এরপর করোনা টেস্ট করলে ফল পজিটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় অভিলাষা পাতিলকে মুম্বইয়ের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। কদিনের লড়াইয়ের পর গতকাল সেখানেই তার মৃত্যু হয়।

‘বায়কো দেতা কা বায়কো’, ‘তে আট দিবস’, ‘প্রভাস’, ‘তুঝা মাঝা অ্যারেঞ্জ ম্যারেজ’ -এর মতো মারাঠি সিনেমায়ও অভিনয় করেছেন এই অভিনেত্রী। অভিনয় করেছেন মারাঠি জনপ্রিয় শো ‘বাপমানুষ’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে।

তাকে দেখা গেছে ডিসনি প্লাস হটস্টারের ক্রিমিনাল জাস্টিস-এর দ্বিতীয় সিজনেও। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। বহু তারকা সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর অকাল প্রয়াণে শোক ও মর্মবেদনা প্রকাশ করেছেন। মৃত্যুকালে মা ও ছেলেকে রেখে গেছেন তিনি।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *