করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিআরটিএ সচিবের মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) প্রশাসন বিভাগের সচিব ওলিউর রহমান মারা গেছেন। আজ সোমবার সকাল ৮টার দিকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিআরটিএ থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

গত ১৮ নভেম্বর নিজের ফেসবুক পেজে করোনা আক্রান্তের তথ্য জানিয়েছিলেন খন্দকার অলিউর রহমান। দীর্ঘ ২২ দিন পুলিশ হাসপাতালে চিকিৎসা শেষে তিনি বাড়িতে ফেরেন। পরবর্তী আবারো ফুসফুসের জটিলতা দেখা দিলে রাজারবাগে ভর্তি হন। গত কয়েকদিন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। আজ সেখানেই চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে যান তিনি।

গত বছরের শুরুতে বিআরটিএতে যোগ দেন অলিউর রহমান। তার আগে রাজধানী উন্নয়ন করপোরেশনের (রাজউক) প্রশাসন শাখার পরিচালক হিসেবে কাজ করেছেন। তিনি ১৭তম বিসিএস প্রশাসন ক্যাডারের একজন কর্মকর্তা। রাজউকে থাকার সময় বিভিন্ন অভিযানে নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন অলিউর রহমান।

২০১৯ সালের ২৮ মার্চ এফআর টাওয়ার অগ্নিকাণ্ডের ঘটনার পর গঠিত একটি তদন্ত কমিটির প্রধান ছিলেন তিনি। অলিউর রহমানের গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *