কাজল নতুন অভিনেতাদের পরামর্শ দিলেন

বলিউডে নিজের কেরিয়ারের দুই দশকেরও বেশি সময় কাটিয়েছেন কাজল। সম্প্রতি ইন্ডাস্ট্রিতে আসা নতুন অভিনেতা-অভিনেত্রীদের টিপস শেয়ার করেছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় কাজলের বিশাল ভক্তসংখ্যা। শনিবার ইনস্টাগ্রামে তিনি ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে বসেছিলেন। সেখানেই উঠতি অভিনেতা ও অভিনেত্রীদের জন্য কাজল শেয়ার করেছেন তাঁর মনের কথা।

এক ফ্যান তাঁকে জিগ্গেস করেন, নতুন অভিনেতাদের জন্য কোনও পরামর্শ? সেই প্রশ্নের উত্তরেই কাজল জানান, কোনও দিন কাউকে অনুকরণ করবেন না। নিজস্বতা বজায় রাখাটা খুবই জরুরি।

এই প্রশ্নোত্তর পর্বেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে নিজের মনের কথা শেয়ার করেছেন কাজল। সুশান্তের মৃত্যুকে তিনি ‘ট্র্যাজিক’ বলে বর্ণনা করেছেন।

গত ৩ মে, বিশ্ব হাসি দিবসেও ফ্যানেদের সঙ্গে এমন কথোপকথনে বসেছিলেন কাজল। করোনাভাইরাসের জেরে গোটা বিশ্বজুড়ে হাসি উড়ে গিয়েছে মানুষ। সত্যিই ২০২০ শুরু হওয়ার কিছুদিন পর থেকেই আক্রান্ত ও মৃতের সংখ্যা গুণতেই দিন কাটছে মানুষের। ভাইরাসের সংক্রমণে অসংখ্য মানুষের মৃত্যু এবং মৃত্যুভয় জাঁকিয়ে বসেছে মানুষের মনে। তাই এ বছরের বিশ্ব হাসি দিবসের কথাও মাথা থেকে বেরিয়ে গিয়েছে সবার।

কাজল ইনস্টাগ্রাম ও ট্যুইটারে নিজের প্রাণখোলা হাসির একটি কোলাজ ভিডিয়ো পোস্ট করে মনের কথা লিখেছেন। বলেছেন, ‘মিশন কন্ট্রোল’-এর কথা। অর্থাৎ, তাঁর জীবন্ত, প্রাণখোলা হাসিকে নিয়ন্ত্রণ করতে চান নায়িকা। কিন্তু এমন হাসির জন্যই তো কাজলের এত এত ফ্যান।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *