‘কুরুচিপূর্ণ’ পোশাকের ওপর কেন রামের নাম লেখা হয়েছে

অভিনেত্রী বাণী কাপুর ‘ওয়ার’-এর সাফল্যের পর আরও একবার শিরোনামে। সোশ্যাল মিডিয়ায় বাণীকে বিভিন্ন ধরণের ছবি পোস্ট করতে দেখা যায়। তবে এবারে অভিনেত্রীর পোস্ট করা একটি ছবি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। তাঁর পরনে ছিল ডিপকাট টপ, সঙ্গে ধূসর রংয়ের প্যান্ট। তবে বাণী যেই টপ পরেছিলেন সেখানে রাম নাম লেখা দেখেই রামের ভক্তরা গেলেন ক্ষেপে।

অভিনেত্রীকে উদ্দেশ্য করে একের পর এক আক্রমণাত্মক মন্তব্য করতে থাকেন। নেটিজেনরা প্রশ্ন করছেন ‘যে দেশে থাকেন সেই দেশের সংস্কৃতি কি বাণী জানেন না?’ অন্যদিকে, ‘কুরুচিপূর্ণ পোশাকের ওপর কেন রামের নাম লেখা হয়েছে?’ এমনকি অভিনেত্রীকে ‘নির্লজ্জহীন’ মহিলা বলেও আক্রমণ করা হয়। রামের নাম লেখা ডিপকাট টপ পরে বাণীর সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ্যে আসা মাত্রই চটে গিয়েছেন রামের ভক্তরা এবং অভিনেত্রীকে নিশানা করে বসেন।

কার্যত সোশ্যাল মিডিয়ায় তাঁকে ঘিরেই বিতর্ক শুরু হয়েছে। এমনকি অনেকেই অভিনেত্রীকে ব্যান করার কথা বলছেন। তবে রাম ভক্তদের নেতিবাচক এবং আক্রমণাত্মক মন্তব্যের পরেই বাণী সোশ্যাল মিডিয়ায় থেকে সেই ছবিটি বাতিল করে দেন। কিন্তু ততক্ষণে অনেকটাই দেরি হয়ে গেছে।সোশ্যাক মিডিয়ায় সেই ছবিটি রীতিমতো ভাইরাল। একজন লিখছেন, ‘অবিলম্বে বাণীকে নিষিদ্ধ করা হোক।’ আবার কেউ বলছেন, ‘আপনি কি ভারতীয় সংস্কৃতির বিষয়ে কিছুই জানেন না?’

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *