কেরালায় পৌঁছে গিয়েছেন সানি লিওন

নীল জলের ওপর বিকিনি পরে শুয়ে আছেন। শীতের রোদ এড়াতে চোখে দিয়েছেন রোদ চশমা।

তিনি সানি লিওন। গত বৃহস্পতিবার তিরুবন্তপুরমে পৌঁছেছেন এক রিয়েলিটি শোর শুটিংয়ের জন্য। বিদেশ থেকে ফেরার কারণে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকবেন পরিবারের সঙ্গে। কাজেই এখন বিলাসবহুল রিসর্টে অবসর যাপন করছেন নিজের মতো করে। কখনও ছেলে মেয়ের সঙ্গে ক্রিকেট খেলায় মেতে উঠছেন। আবার কখনও সুইমিং পুলের নীল জলে গা ভাসাচ্ছেন স্বভাবসিদ্ধ ভঙ্গিতে। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নিজের উপস্থিতি জানান দিতেও ভুলছেন না কখনও।

রবিবার টুইটারে নিজের দুর্দান্ত দু’টি ছবি আপলোড করে তিনি লেখেন, ‘সেন্ডিং লাভ ফ্রম কেরল।’ আসলে কেরালা যে তাঁর খুব পছন্দের ডেস্টিনেশন সে কথা আগেও জানিয়েছেন বিভিন্ন সাক্ষাৎকারে।

২০১৭ সালে প্রথমবার কেরল গিয়েছিলেন তিনি। তাঁকে এক ঝলক দেখার জন্য সে বার কোচির রাস্তায় মানুষের ঢল নেমেছিল। অবরুদ্ধ হয়ে গিয়েছিল কোচির একাংশ। তাই করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এ বার নিজের কেরল সফরের খবর গোপনেই রেখেছিলেন সানি।

কোভিড-১৯ মহামারী শুরুর সময় ভারতে ছিলেন অভিনেত্রী। তবে লকডাউনের প্রথম কয়েক সপ্তাহ মুম্বইতে কাটানোর পর লস অ্যাঞ্জেলেসে ফিরে গিয়েছিলেন। গত অক্টোবর স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং দুই সন্তান নিশা ও নোয়ার হাত ধরে আবারও ফিরেছেন ভারতে। দেশে ফেরার আগে আমেরিকার বাড়ির বাগানের গোলাপ গাছের সামনে বসে শেষ ছবিটি তুলেছিলেন। লিখেছিলেন, ‘ওয়ান লাস্ট স্টপ টু স্মেল দ্য রোজেস’।

দেশে ফেরার সঙ্গে সঙ্গেই কিন্তু কর্মব্যস্ত হয়ে পড়েছেন সানি। হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। লাস্যের দিক থেকে সারাবিশ্বের তাবড় তাবড় সুন্দরীকে এখনও হার মানান প্রাক্তন এই পর্ন তারকা। ‘জিসম ২’, ‘এক পহেলি লীলা’, ‘রাগিণী এমএমএস রিটার্নস’-এর পর একাধিক আইটেম সং এ দেখা গিয়েছে তাঁকে। এমনকী বলিউডের কিং শাহরুখ খানের কাঁধে কাঁধ দিয়ে রইস-এর ‘লায়লা ম্যায় লায়লা’ গানে নেচেছেন।

শুধু বলিউড নয়, দক্ষিণী ছবিতেও আত্মপ্রকাশ করেছেন আইটেম ডান্সের হাত ধরে। গত বছর রঙ্গিলা ছবির ‘মোহা মুন্থিরি’ নামের একটি আইটেম গানে পারফর্ম করেছেন। যা এ বছর রিলিজ করতে চলেছে। তবে এ কদিন কাজ থেকে বিরতি নিয়ে চুটিয়ে অবসরযাপন করতে ব্যস্ত সানি, তা বলাই বাহুল্য।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *