গরমে ফ্যাশন ‘সানগ্লাস’

সারাদিন কাঠফাটা রোদ আর সেই সাথে সারাদিন বাইরের ধুলাবালি আর রোদের তাপ সৌন্দর্যকে অনেকটা মলিন করে দেয়। এক্ষেত্রে রোদ ও ধুলাবালি থেকে রক্ষা পেতে একটা উপকারী বস্তু হচ্ছে সানগ্লাস। এটি যেমন রোদ ও ধুলাবালি থেকে চোখকে রক্ষা করে সেই সাথে ফ্যাশনেও অনেক গুরুত্বপুর্ন ভূমিকা পালন করে। আজকাল কম বয়সী ছেলেমেয়ে থেকে শুরু করে মধ্যবয়সী মানুষেরাও বিভিন্ন ধরনের সানগ্লাস ব্যাবহার করে থাকে। আর ফ্যাশনের সাথে তাল মিলিয়ে এখন সানগ্লাস এর ধরন, রঙ সব বদলে গেছে। পোশাকের ভিন্নতার ওপর নির্ভর করে একন ভিন্ন হচ্ছে সানগ্লাস এর রঙ ও ধরন। তবে কোন ধরনের মুখের গড়নের সাথে কোন শেপ এর সানগ্লাস ভালো লাগবে তা পুরোপুরি নির্ভর করে একেকজনের নিজস্ব রুচির উপর। তাই আজ আমরা আলোচনা করব মুখের গড়ন, পোশাক ভিন্নতার সাথে কোন ধরনের শেপ ও রঙের সানগ্লাস ভালো

আজকাল প্রায় সব বয়সের মানুষেরাই সানগ্লাস ব্যাবহার করে থাকে। তবে সানগ্লাস আর শুধু কালো বাদামী রঙ্গেরি সীমাবদ্ধ নয়। এখন বাজারে বিভিন্ন রঙ ও শেপের সানগ্লাস পাওয়া যায়। বিশেষ করে পার্পেল, সাদা, ওয়াটার, কমলা এই রংগুলো প্রাধান্য পাচ্ছে। এছাড়াও সানগ্লাস এর রঙের ভিন্নতা সাথে সাথে বিভিন্ন রঙের বর্ডার যুক্ত সানগ্লাস এর চাহিদাও বাড়ছে। তবে এই বর্ডার যুক্ত সানগ্লাস গুলো পশিমা পোশাকের সাথে বেশী ভালো লাগে।

দামের ভিন্নতার উপর নির্ভর করে সানগ্লাস এর ধরন ও ভিন্ন হয়। সাধারণত ১৫০ টাকা থেকে শুরু করে ৪০০০ টাকা পর্যন্ত দামের সানগ্লাস পাওয়া যায়। এক্ষেত্রে ডায়োর, রে বন ব্যান্ড গুলো অনেক ভালো হয়। তাই বাইরে যাওয়ার আগে আপনার প্রয়োজনীয় জিনিসের সাথে মনে করে একটা সানগ্লাস নিয়ে বের হন। কারন এটি শুধু আপনার সৌন্দর্যকে বাড়াবে না তার সাথে সাথে বাইরের ধুলাবালি ও রোদের অতিবেগুলী রশ্মি থেকে আপনার চোখকে রক্ষা করবে।

About স্টাফ রিপোর্টার

Check Also

শিশুকে পূর্ণভাবে গড়ে তোলার জন্য মা-বাবার ভূমিকাই প্রধান

একটি শিশুকে পূর্ণভাবে গড়ে তোলার জন্য মা-বাবার ভূমিকাই প্রধান। তার হাঁটাচলা থেকে শুরু করে কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *