‘গুড নিউজ’ একইসঙ্গে কিয়ারা-কারিনা

অক্ষয় কুমার ও কারিনার নতুন ছবির নাম ‘গুড নিউজ’। গেল বৃহস্পতিবার মুক্তি পেয়েছে তাদের নতুন ছবির পোস্টার। পোস্টার প্রকাশের পর থেকে বেশ আলোচনায় এই তারকারা।

অক্ষয় কুমার ও কারিনা কাপুরকে একসঙ্গে শেষ দেখা গিয়েছিল ‘গব্বর ইজ ব্যাক’-ছবিতে। চার বছর পর আবারও জুটি বাঁধছেন তারা। তবে ‘গব্বর ইজ ব্যাক’-ছবিতে ক্যামিও চরিত্র ছিল কারিনার। তার আগে ২০০৯ সালে ‘কমবখত ইশক’ ছবিতে অভিনয় করেছিল এই জুটি। তারপর দীর্ঘদিন একসঙ্গে ছবি করেননি তারা। তবে পর্দা থেকে দূরে থাকেননি অক্ষয় বা কারিনা। দু’জন অনেক ছবি করেছেন। কিন্তু এই সুপারহিট জুটির অভিনয় থেকে বঞ্চিত হয়েছেন দর্শক। এতদিনে সেই আকাঙ্ক্ষা পূরণ করতে চলেছে ‘গুড নিউজ’।

কমেডি ছবি ‘গুড নিউজ’। ছবির পোস্টারেই রয়েছে সেই ইঙ্গিত। পোস্টারে অক্ষয় ও কারিনা ছাড়া দেখা গিয়েছে দলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবাণীকে। কারিনা ও কিয়ারাকে পোস্টারে গর্ভবতী হিসেবে দেখানো হয়েছে। আর এই দু’জনের মাঝে ফেঁসে গিয়েছেন অক্ষয় ও দলজিৎ। কোনও এক বিষয়ে তারা রীতিমতো দ্বিধায়। তবে বিষয়টি যে কী, তা ট্রেলার বের হওয়ার আগে বোঝা যাবে না। ততদিন কৌতূহলে থাকবেন দর্শকেরা।

ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহেতা। প্রযোজনা করেছেন করণ জোহর। শুটিংয়ের সময় শোনা যাচ্ছিল ছবিতে নাকি কয়েকটা দৃশ্যে দেখা যাবে তৈমুর আলী খানকে। সে কারণেই কয়েকদিন শুটিং সেটে দেখা গিয়েছিল তাকে। যদিও কারিনা পরে জানান, তৈমুরকে ছবিতে দেখা যাবে না। মায়ের সঙ্গে সময় কাটানোর জন্যই সে সেটে গিয়েছিল। ২৭ ডিসেম্বর ‘গুড নিউজ’ মুক্তি পাবে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *