ঘাড়ে গুরুতর চোট পেয়েছেন ‘পরিণীতি’

ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের জীবনী বড় পর্দায় ফুটে উঠবে। প্রথমে শ্রদ্ধা কাপুরের সাইনা নেহওয়ালের চরিত্রে অভিনয় করার কথা থাকলেও, পরে সেই কাজ আসে পরিণীতি চোপড়ার হাতে।

সম্প্রতি হায়দরাবাদে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। আর সেখানে পৌঁছেই দেখা করলেন স্বয়ং সাইনার সঙ্গে। বৃহস্পতিবার সেই সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পরিণীতি চোপড়া। লিখলেন, ‘আর মাত্র ৩০ দিন…ওঁর জীবন বাঁচার সুযোগের হাতছানি… ‘।

দিন-রাত শুধু অভিনেত্রী ব্যাডমিনটনের প্রশিক্ষণ করছেন এবং যার ফলে তাঁকে স্টেডিয়ামে বেশ কয়েকবার রাত কাটাতেও হয়েছিল। তবে অনুশীলন করতে গিয়ে চোট পেলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন পরিণীতি চোপড়া। জানা গিয়েছে, অভিনেত্রী ডাক্তার দেখান এবং বেশ কিছুদিন তাঁকে বিশ্রামে থাকার পরামর্শও দেওয়া হয়।

ইনস্টাগ্রামে নিজের ঘাড়ে চোট পাওয়ার ছবি পোস্ট করে পরিণীতি জানালেন আপাতত একেবারে বিশ্রামে রয়েছেন তিনি। যতদিন না উঠে ফের ব্যাডমিন্টন খেলতে পারছেন ততদিন বিশ্রামে।

এই চরিত্রের জন্যে নিজেকে তৈরি করতে টানা ১৫ দিন মুম্বইয়ের রামশেঠ ঠাকুর আন্তর্জাতিক স্পোর্টস কমপ্লেক্সে থেকে প্রশিক্ষণ নিয়েছেন পরিণীতি চোপড়া। সংবাদসংস্থাকে দেওয়া একটি সাক্ষাত্‍কারে পরিণীতি জানিয়েছেন, ‘সাইনার চরিত্রে নিজেকে নিখুঁত করে গড়ে তোলার জন্যেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।’ ছবিটি ২০২০-তে মুক্তি পাবে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *