চাকরিচ্যুত হচ্ছেন জামালপুরের সেই ডিসি

জামালপুরের সাবেক ডিসি আহমেদ কবীরের সঙ্গে অফিস সহায়কের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওর প্রাথমিক সত্যতা পেয়েছেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান।

গত ২৪শে আগস্ট মন্ত্রিপরিষদ সচিবের কাছে পাঠানো এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছেন তিনি। ওই প্রতিবেদনে বিভাগীয় কমিশনার জানান, প্রকাশিত ভিডিওটির প্রাথমিক সত্যতা রয়েছে। তাই ডিসি আহমেদ কবিরকে অবিলম্বে প্রত্যাহারের সুপারিশ করা হলো। মন্ত্রীপরিষদ বিভাগ সূত্রে জানা গেছে, প্রশাসনের এ কর্মকর্তাকে সর্বোচ্চ শাস্তি দিতে সোচ্চার সবাই। তারাও চান এমন কর্মকর্তাকে যেন সর্বোচ্চ শাস্তি দেয়া হয়।
এদিকে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম জানিয়েছেন, জামালপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তিনি চাকরিচ্যুতও হতে পারেন।

এদিকে ঘটনায় জড়িত অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনার আপত্তিকর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর ওই নারীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তবে হঠাৎ করে সোমবার জেলা প্রশাসকের অফিসে হাজির হন। এ সময় তার হাতে একটি ছুটির দরখাস্ত দেখা যায়। ভিডিও’র বিষয়ে জানতে চাইলে সানজিদা ইয়াসমিন সাধনা সাংবাদিকদের বলেন, এসব কিভাবে হল আমি কিছুই জানি না। আমি বাঁচতে চাই না, আমার সন্তানের জন্য আমাকে বাঁচান। তিনি বলেন, স্যারের কোন দোষ নেই। এক পর্যায়ে অফিসেই তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে ছুটির আবেদন রেখে তিনি অফিস ত্যাগ করেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *