ছোট থেকেই একজন ভাল ডান্সার এই অভিনেত্রী

শ্রুতি রাজলক্ষী হাসান একজন ভারতীয় অভিনেত্রী, গায়িকা এবং সুরকার যিনি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্প এবং বলিউডে কাজ করেন। তার মা-বাবা বিখ্যাত অভিনেতা কামাল হাসান এবং সারিকা ঠাকুর।

শ্রুতি হাসান ২৮ জানুয়ারি ১৯৮৬ সালে ভারতের চেন্নাইতে জন্মগ্রহণ করেন। শ্রুতি চেন্নাইয়ের অ্যাবাকাস মন্টেসরী বিদ্যালয়ে এবং মুম্বাইয়ে চলে আসে সেন্ট অ্যান্ড্রু’স কলেজে মনোবিজ্ঞানে পড়াশোনার জন্য। চেন্নাইয়ে ফিরার পূর্বে শ্রুতি তার নিজের চলচ্চিত্রে অভিনয় এবং গানের উপর গুরুত্বারোপ করেন এবং এজন্য তিনি যুক্তরাষ্ট্রে যান ক্যালিফোর্নিয়ার মিউজিশিয়ান ইনিস্টিটিউটে গানের উপর পড়াশোনার জন্য।

২০০৯ সালে অ্যাকশনধর্মী সিনেমা “লাক” (২০০৯) সিনেমায় প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে অভিষেকের পূর্বে শিশু শিল্পী হিসেবে, তিনি সিনেমার গান গাইতেন এবং অতিথি শিল্পী হিসেবে অভিনয় করতেন। পরবর্তীতে তার ওয়াট ডিজনী চলচ্চিত্রে তার অভিনীত “আনাগঙ্গা ও ধীরুদু”, “ওহ্‌ মাই ফ্রেন্ড” এবং “৭ আম আরিভু” সিনেমায় অভিনয়ের জন্য তিনি সমালোচকদের প্রশংসা অর্জন করেন। ২০১২ সালে, তিনি “গব্বার সিং”, হিন্দি “দাবাং” সিনেমার তেলেগু পুনঃনির্মিত সিনেমায় অভিনয় করেন, যা তার একটি ব্যবসা সফল চলচ্চিত্র। তিনি দক্ষিণ ভারতীয় ভাষার সঙ্গীতশিল্পী হিসেবে তার সঙ্গীত চর্চাও পাশাপাশি অব্যাহতভাবে করে যান। তার সঙ্গীত পরিচালকের জীবন শুরু হয় তার বাবা চলচ্চিত্র নির্মাণ সংস্থা কর্তৃক নির্মিত “উন্নাইপল অরুভান” সিনেমার মাধ্যমে এবং তা নিজের ব্যান্ড এবং এ্যলবামের মাধ্যেম।

শ্রুতি ছোট থেকেই একজন খুব ভাল ডান্সার। নাচ ও গান শ্রুতির প্রথম পছন্দ। তিনি দিনের বেশিরভাগ সময়টা কাটান গান গেয়ে। সম্প্রতি তিনি নিজের ঠোঁট সার্জারি করেছেন। আরও একটু বেশি সুন্দরী হতেই এই চেষ্টা তাঁর। তবে এতে মেয়ের উপর কিছুটা চটেছিলেন বাবা কমল হাসান।

শ্রুতি তাঁর ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন। জলের নীচে নাচ করছেন তিনি। ছবি পোস্ট করে শ্রুতি লেখেন, “আমি জলের তলায় অনেকক্ষণ ডুবে থাকতে পারি। আমার পা মাটি ছোঁয় না। এমনকি নাচতেও পারি। তিনি নিজেকে এই ছবিতে ওয়াটার বেবি বলেছেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *