জনতা ব্যাংক থেকে ৪৫ লাখ টাকা চুরি

মঙ্গলবার জয়পুরহাট শহরের বাটার মোড় এলাকায় অবস্থিত জনতা ব্যাংকের ক্যাশ কাউন্টার থেকে ৪৫ লাখ টাকা চুরি হয়েছে। এ ঘটনায় চিফ ক্যাশিয়ার ও পিয়নকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জয়পুরহাট শাখার ম্যানেজার জানান, মঙ্গলবার সকালে ব্যাংক খোলার পর অতিরিক্ত ৪৫ লাখ টাকা সোনালী ব্যাংকে পাঠানোর জন্য পিয়ন আমানত হোসেনের সহযোগিতায় চিফ ক্যাশিয়ার রায়হান আলম টাকাগুলো গুছিয়ে একটি ব্যাগে ভরে ক্যাশ কাউন্টারের ভিতরেই রেখে দেন। এমন সময় মাথায় টুপি পরা ৪০/৪৫ বছর বয়সের এক ব্যক্তিকে ক্যাশ কাউন্টারে প্রবেশ করে টাকার ওই ব্যাগ নিতে দেখা যায় সিসি ক্যামেরায়।

সিসি টিভির ফুটেজ অনুযায়ী ব্যাংক থেকে বের হওয়ার সময় টাকার ব্যাগটি আরেকজনের হাতে দেখা যায় বলে জানান জনতা ব্যাংক জয়পুরহাট শাখার ব্যবস্থাপক শাহ আলম। এতে ধারণা করা হচ্ছে ৪/৫জনের একটি সংঘবদ্ধ অভিনব চোরের দল আগে থেকেই ব্যাংকে অবস্থান করছিল।

এ ঘটনায় চিফ ক্যাশিয়ার রায়হান আলম ও পিয়ন আমানত হোসেনকে তাৎক্ষণিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ সেলিম।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *