জাল পাসপোর্টসহ গ্রেফতার রোনাল​দিনহো

ব্রাজিলের মহাতারকা রোনালদিনহো এবং তার ভাই রোবার্তো জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে ঢোকার অভিযোগে গ্রেফতার হয়েছেন। বুধবার দেশটির রাজধানী শহর আসুনসিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।

ব্রাজিলিয়ান মহাতারকার হোটেল রুমে তল্লাশি চালায় প্যারাগুয়ের পুলিশ। সেই তল্লাশিতে জাল পাসপোর্টসহ অন্যান্য ভুয়া কাগজপত্র পাওয়া গেছে। প্যারাগুয়ের অভ্যন্তরীণ মন্ত্রী ইউক্লিডিস বলেছেন, রোনাল​দিনহরে কাছে জাল পাসপোর্ট ছিল এটা অপরাধ। এই কারণেই ওকে গ্রেফতার করার নির্দেশ দেয়া হয়েছে।

রোনাল​দিনহোর পাসপোর্টে তার নাম, জন্মস্থান ও জন্ম তারিখ ঠিক থাকলেও তার নাগরিকত্ব প্যারাগুয়ের লেখা। ২০১৮ সালে ব্রাজিল সরকারের অনুমতি ছাড়াই প্রাক্তন বার্সেলোনা তারকা ফিশিং ট্র্যাপ তৈরি করেছিলেন দেশে। এর জন্য তাকে বিশাল অঙ্কের জরিমানা করা হয়েছিল। সেই টাকা শোধ করতে না পারায় বাজেয়াপ্ত করা হয়েছিল তার পাসপোর্ট। দেশের বাইরে যাওয়ার অনুমতিও ছিল না।

প্যারাগুয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ক্যাসিনোর মালিক নেলসন বেলোত্তির আমন্ত্রণে প্যারাগুয়েতে গিয়েছিলেন রোনাল​দিনহো। ভুয়া পাসপোর্ট নিয়ে সে দেশে ঢোকায় গ্রেফতার হতে হয় ব্রাজিলীয় তারকাকে।

About স্টাফ রিপোর্টার

Check Also

সংবাদ সম্মেলনে এসে শান্তির বার্তা দিল তালেবান

বিশ্বকে চমকে দিয়ে অতি দ্রুত কাবুল দখল করে ফেলার দুদিন পর মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীতে সংবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *