জেনিফার অ্যানিষ্টন ৪৯ বছরে পা রেখেছেন

জেনিফার অ্যানিষ্টন। হলিউডের আবেদময়ী অভিনেত্রীদের একজন তিনি। বর্তমানে ৪৯ বছরে পা রেখেছেন এ অভিনেত্রী।! কিন্তু কে বলবে তার বয়স এত। সৌন্দর্য এবং আবেদনের দিক দিয়ে বর্তমানে হলিউডের অন্যতম সেরা নায়িকা হিসেবে ধরা হয় তাকে। নিজের শারিরীক সৌন্দর্য ধরে রাখার জন্য যা যা করার প্রয়োজন তার সবই করেন তিনি।

আর নিজের ফিটনেসের কারিশমা দেখাতে গিয়ে এবার নগ্ন জেনিফারকে আবিস্কার করা গেলো। এখন এ নায়িকা শুটিং করছেন নেটফ্লিক্স এর নতুন একটি ছবির। সেই ছবির শুটিং করছিলেন গতকালও।

তবে কয়েক ঘন্টা টানা শুটিংয়ের পর দুই ঘন্টার বিরতি নেন তিনি। আর সেই সময়টা তিনি একেবারেই একা একা কাটান একটি পুলের পাশে। সেখানে সান বাথ নিতেই হাজির হয়েছিলেন। সান বাথ নিয়েছেন নীলরঙা এক জোড়া বিকিনি পড়ে।

তবে চমকের বিষয় হলো সান বাথ শেষে জেনিফার নিজের বিকিনি জোড়া বদল করেন। আর সে সময় একেবারেই উন্মুক্ত হয়ে যায় তার বুক। আর সেই নগ্ন ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

অনেকেই বলেছেন, জেনিফার ইচ্ছে করেই নিজের নগ্ন শরীর প্রদর্শন করেছেন। অনেকে তার ফিটনেসের প্রশংসা করেছেন। আবার অনেকে বলেছেন ফিটনেস ভালো হলেই যে নগ্ন হয়ে তা দেখাতে হবে তা ঠিক নয়! সেই যাই হোক, জেনিফার অ্যানিস্টন অবশ্য এসব বক্তব্যের বিপরীতে মুখ খোলেননি।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *