জেমস বন্ডের নায়িকা করোনামুক্ত

আনন্দ সংবাদ দিলেন করোনায় আক্রান্ত ‘জেমস বন্ড’ খ্যাত তারকা অভিনেত্রী ওলগা কুরাইলেঙ্কো। প্রায় এক সপ্তাহ ধরে এই অভিনেত্রী জ্বরে ভূগছিলেন। এর পর ১৫ মার্চ করোনা টেস্টের পর রিপোর্ট পজিটিভ আসে বলে জানান ওলগা নিজেই। এর এক সপ্তাহ পর এবার তিনি জানালেন, এখন তিনি করোনামুক্ত! ভয়ঙ্কর এই ভাইরাসের আক্রমণ থেকে সেরে উঠেছেন তিনি।

মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়ে জিতলেন এই বন্ড গার্ল। তাও আবার হাসপাতালে ভর্তি হয়ে নয়, বাড়িতে থেকেই। অভিনেত্রীর এমনটাই দাবি।

গত ১৫ই মার্চ সোশ্য়াল মিডিয়ায় নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান এই ফরাশি মডেল ও অভিনেত্রী। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বলেও জানান। ২৫শে মার্চের মধ্যে তিনি পুরোপুরি সুস্থ।

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নিজের স্বাস্থ্যের খবরাখবর দেন ওলগা। লেখেন, ‘আমি এখনও পুরোপুরি সুস্থ। প্রথম সপ্তাহে খুব জ্বর ও মাথাব্যথা ছিল। বেশিরভাগ সময় বিছানায় বিশ্রাম করেই কেটেছে। দ্বিতীয় সপ্তাহে আর জ্বর ছিল না। কিন্তু একটু সর্দি-কাশির সমস্য়া ছিল। খুব ক্লান্তও লাগছিল। দ্বিতীয় সপ্তাহের শেষের দিকে এসে আমি পুরোপুরি ঠিক হয়ে গিয়েছি। সর্দি-কাশির সমস্য়াটাও আর নেই। এখন আমি ছেলের সঙ্গে সময় কাটাচ্ছি।’

ইনস্টাগ্রামে নিজের ভক্তদেরও ধন্যবাদ জানান ওলগা। ২০০৮ সালে বন্ড সিরিজের ছবি ‘কোয়ান্টাম অফ সোলেস’-এ অভিনয় করেছেন ওলগা কুরাইলেঙ্কো। এছাড়াও ‘অবলিভিয়ন’ ছবিতে টম ক্রুজের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *