জেলা প্রশাসক বরিশালের পক্ষ থেকে ২৭১টি পরিবারকে ত্রাণ বিতরণ

আজ ২ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে নগরীর আমতলার মোড়ে সরকারি শিশু পরিবার দক্ষিণ এবং উত্তরে ৫০০ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ফল, সাবান, হ্যান্ড স্যানিটাইজার এবং সিভিট বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক জেলা সমাজসেবা কার্যালয় বরিশাল আল-মামুন তালুকদার, প্রবেশের অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ।

পরে সেখান থেকে ব্রাউন কম্পাউন্ড রোড রয়েল সিটি হসপিটাল প্রাঙ্গণে বাংলাদেশ মানবাধিকার কমিশনের বরিশাল মহানগর মহিলা মানবাধিকার কমিটি’র পক্ষ থেকে ১৫০ জন কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় প্রত্যেককে ৩ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও একটি করে সাবান দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র গভর্নর ও বরিশাল জেলা কমিটির সভাপতি মোঃ মাহামুদুল হক খান মামুন, বিভাগীয় সমন্বয়কারী ও জেলা কমিটির সাধারণ সম্পাদক কাজী আল মামুন, বরিশাল মহানগর মহিলা মানবাধিকার কমিটি’র সভাপতি কাজী আফরোজা, সাধারণ সম্পাদক রোকসানা আইভি, রেবেকা সুলতানা প্রমুখ।

পরে সরকারি বরিশাল কলেজ সংলগ্ন এলাকায় বরিশাল সরকারি জিলা স্কুলের এসএসসি ২০১৪ সালের ব্যচের শিক্ষার্থীদের আয়োজনে ১২১ জন কর্মহীন খেটে-খাওয়া দুস্থ ও অসহায় মানুষদের মাঝে ঘরে ঘরে গিয়ে ৫ দিনের নিত্যপ্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় বরিশাল জিলা স্কুলের এসএসসি ২০১৪ সালের ব্যচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এসময় জেলা প্রশাসক বলেন, সবাই ঘরে থাকবো প্রশাসনকে সহযোগিতা করবো, সামাজিক দূরত্ব বজায় রাখবো প্রয়োজন ব্যতীত বাহিরে বের না হবার আহবান জানান।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *