জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশা শ্রফ ৬০-এ পা দিলেন

জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশা শ্রফ ৬০-এ পা দিলেন। মায়ের জন্মদিনে তাকে ভালবাসা জানান টাইগার শ্রফ এবং কৃষ্ণা শ্রফ।

এসবের মাঝেও আয়েশা শ্রফের ৬০ বছরের জন্মদিনেও পিছু ছাড়েনি বেশ কয়েকটি বিতর্ক। বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ জ্যাকি শ্রফের স্ত্রীর বিরুদ্ধে। ছেলে টাইগার শ্রফের শরীর চর্চার প্রশিক্ষকের সঙ্গে সম্পর্কে জড়ান আয়েশা শ্রফ। ১৭ বছরের ছোট ওই প্রশিক্ষক। যদিও টাইগার বলিউডে আসার পর আয়েশা নিজে থেকেই ওই ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছেদ করেন।

সাহিল খানের সঙ্গে আয়েশা শ্রফের সম্পর্ক নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। সাহিল এবং আয়েশা একটি কোম্পানি খোলার পরপরই তা বন্ধ হয়ে যায়। এরপর সাহিলের কাছে ৮ কোটি রূপি দাবি করেন আয়েশা। জ্যাকি শ্রফের স্ত্রীর ওই দাবির পর আদালতের দ্বারস্থ হন সাহিল। তার আইনজীবী দাবি করেন, সাহিলের সঙ্গে আয়েশার সম্পর্ক ছিল। এমনকী, সাহিল এবং আয়েশার বেশকিছু ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করা হয়। যা পুরোপুরি মিথ্যে বলে পালটা দাবি করেন শ্রফ পরিবারের আইনজীবী।

আয়েশা দত্ত একজন চলচ্চিত্র প্রযোজক হিসাবে আবির্ভূত হন। জ্যাকি-আয়েশা দুজনে মিলে এন্টারটেইনমেন্ট কোম্পানি নামে একটি মিডিয়া সংস্থা চালান। তারা যৌথভাবে সনি টিভির প্রায় ১০ শতাংশ শেয়ারের মালিক ছিলেন। পরবর্তীতে ২০১২ সালে তারা তাদের শেয়ার বিক্রয় করে দেন।

সাহিল খানের সঙ্গে আয়েশা

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *