ট্রাকের ধাক্কায় বাবা ও ছেলের মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জের রুহিদপুরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল থাকা আসাদুল হক ইপু (৪০) ও তার শিশু সন্তান সোহানের (৬) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন সোহানের মা রেশমা (৩০)। শুক্রবার (৮ নভেম্বর) বেলা ২টার দিকে দুর্ঘটনা ঘটে।

নিহত ইপু তিন ছেলে ও স্ত্রী রেশমাকে নিয়ে রাজধানীর সায়দাবাদ করাতিটোলা এলাকায় থাকতেন। একটি বে-সরকারি কোম্পানিতে চাকরি করতেন তিনি।

আহত রেশমা জানান, শুক্রবার স্বামী ও সন্তানের সঙ্গে মোটরসাইকেলে কেরানীগঞ্জের বাগমারা এলাকায় শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন রেশমা। পথে রোহিতপুর কুড়াহাটি এলাকায় পৌঁছানোর পর একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। তখন তিনজনই ছিটকে পড়েন। দুর্ঘটনায় আসাদুল ও শিশুসন্তান সোহান মাথায় গুরুতর আঘাত পান। আহত অবস্থায় ঘটনাস্থল থেকে তিনজনকেই উদ্ধার করে পথচারীরা ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে বিকেল সোয়া ৩টার দিকে কর্তব্য চিকিৎসক বাবা-ছেলেকে মৃত ঘোষণা করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *