ট্রাম্পপত্নী মেলানিয়ার অতীত জীবন

রিপাবলিকান দলের ডোনাল্ড ট্রাম্প বেফাঁস কথা বলায় ডেমোক্রেট দলীয় প্রার্থী হিলারি ক্লিনটনের চেয়ে আলোচনা এগিয়ে রয়েছেন। ট্রাম্পের বিরুদ্ধেও প্রচারণা কম হচ্ছে না। সমালোচকরা তার স্ত্রী মেলানিয়ার অতীত জীবন নিয়ে ঘাটতে শুরু করেছে।

এর আগে মডেলিং জীবনে মেলানিয়ার তোলা নগ্ন ছবি প্রকাশ করে হৈ চৈ ফেলে দেয় একাধিক গণমাধ্যম। সম্প্রতি ডেইলি মেইলসহ একাধিক পশ্চিমা গণমাধ্যম জানিয়েছে, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পরিচিত হওয়ার আগে মডেল হিসেবে খুব ভালো অবস্থানে ছিলেন না মেলানিয়া।

প্রতিবেদনে বলা হয়, ১৬ কি ১৭ বছর বয়সে মডেলিং জগতে পা রাখেন মেলানিয়া। সে সময় স্লোভানিয়ান ফ্যাশন ফটোগ্রাফার স্টেন জার্কোর সামনে মডেল হিসেবে দাঁড়াতেন তিনি। সেই স্টানই প্রতিবেদককে জানিয়েছেন, ট্রাম্পের সঙ্গে পরিচিত হওয়ার আগে খুব ভালো অবস্থানে ছিলেন না মেলানিয়া। যৌনকর্মী ছিলেন হোয়াইট হাউজে পা রাখার সম্ভাবনায় থাকা ফার্স্ট লেডি। অর্থের বিনিময়ে তিনি শয্যাসঙ্গী হতে দ্বিধা করতেন না। দেহ ব্যবসা থেকে তাকে বের করে আনেন ট্রাম্পই।

ডোনাল্ড ট্রাম্পের তৃতীয় স্ত্রী হওয়ার সুবাদে মডেলিং ক্যারিয়ারেও আলোর দেখা পান মেলানিয়া। বের হয়ে আসেন দেহ ব্যবসার মতো অন্ধকার জগত থেকে।

পাওলো জ্যামপল্লি মডেলিং এজেন্সিতে কাজ করার সময় মেলানিয়া ‘এসকর্ট’ সার্ভিস হিসেবে কাজ করতেন। ওই এজেন্সির একটা ব্যবসা ছিল মডেলিং, আরেকটি ছিল ধনকুবের বৃদ্ধদের কাছে যৌনকর্মী পাঠানো। ট্রাম্পপত্নী মেলানিয়াকেও সেই কাজে ব্যবহার করেছিলেন।

About স্টাফ রিপোর্টার

Check Also

সংবাদ সম্মেলনে এসে শান্তির বার্তা দিল তালেবান

বিশ্বকে চমকে দিয়ে অতি দ্রুত কাবুল দখল করে ফেলার দুদিন পর মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীতে সংবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *