‘ডান্স ডান্স জুনিয়র’ মঞ্চ মাতাতে রবীনা ট্যান্ডন

নব্বইয়ের দশকের হিন্দি ফিল্মের রবীনা ট্যান্ডন ‘পাত্থর কে ফুল’ ফিল্ম দিয়ে যাঁর যাত্রা শুরু আর প্রথম ফিল্মেই যিনি নতুন মুখ হিসেবে জিতে নেন পুরস্কার, তাঁর যাত্রাপথ যে দীর্ঘ তা ঠিক হয়ে যায় তখনই। ‘মোহরা’, ‘জিদ্দি’, ‘দুলহে রাজা’, ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ প্রভৃতি ফিল্মের মধ্য দিয়ে তিনি মূলধারার দর্শকের প্রিয় হয়ে ওঠেন। এবার সেই তিনিই ধরা দেবেন বাঙালি দর্শকের সামনে।

‘ডান্স ডান্স জুনিয়র’। ছোটদের জন্য ডান্স রিয়ালিটি শো। ইতিমধ্যেই জনপ্রিয় এই শোয়ের ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। দুই বিচারক সোহম এবং শ্রাবন্তী। এঁরা ছাড়াও ‘রূপকথার খোঁজে’, নব্বই দশক নির্ভর স্পেশাল শো-এ বিচারক হিসেবে থাকছেন রবীনা ট্যান্ডন-ও। ‘আঁখিও সে গোলি মারো’ প্রভৃতি জনপ্রিয় গানের সঙ্গে পারফর্মও করলেন। হিন্দি ঘেঁষা উচ্চারণে বাংলাও বললেন। ছোট ছোট প্রতিযোগীদের সঙ্গে ভাগ করে নিলেন নাচ ও কথার নানান মজার মুহূর্ত। নাচের চ্যালেঞ্জ দিয়ে তাদের প্রতিভাও যাচাই করে নিলেন। নাচলেন মিঠুন চক্রবর্তীর সঙ্গেও। সোহম, শ্রাবন্তীও বাদ পড়লেন না তাঁর মজা ও নাচের ছন্দ থেকে।

চ্যানেল হেড সাগ্নিক ঘোষ বলেন, “আমরা অত্যন্ত আনন্দিত যে আমাদের এই শো-এ রবীনাজিকে পেয়েছি। ছোট ছোট প্রতিযোগীরাও দারুণ উত্তেজিত। রবীনাজির সামনে তারা এমন সব বিস্ফোরক পারফরম্যান্স করেছে যে ভাবাই যাবে না।দর্শক উপভোগ করবেন, আমরা নিশ্চিত।”

স্টার জলসায় আজ, শনিবার ও আগামিকাল, রবিবাররাত ৮টায় দেখা যাবে এই স্পেশাল শো।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *