ডোনাল্ড ট্রাম্পের স্ত্রীর নগ্ন ছবি প্রকাশ

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট আজ সোমবার এক প্রতিবেদনে ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলেনিয়ার কয়েকটি নগ্ন ছবি প্রকাশ করেছে।

নিউইয়র্ক পোস্ট জানায়, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পরিচয় হওয়ার আগে ১৯৯৫ সালে নিউইয়র্ক শহরের ম্যানহাটন এলাকায় এক ফটোশুটে মেলানিয়া ট্রাম্পের এসব ছবি তোলা হয়। ছবিগুলোর কয়েকটি প্রাপ্তবয়স্ক পুরুষদের ফরাসি সাময়িকীতে ‘ম্যাক্সে ম্যাগাজিন’-এ প্রকাশিত হয়। পরে আর কোথাও এসব ছবি প্রকাশ হয়নি।

প্রতিবেদনে প্রকাশিত ছবিতে মেলানিয়া ট্রাম্পকে সমকামী নারীর ভূমিকায় দেখা যায়। স্ক্যান্ডেনেভিয়ার অপর মডেল এমা এরিকসনের সঙ্গে দেখা যায় মেলানিয়াকে।

নিউইয়র্ক পোস্ট জানায়, নির্দিষ্ট ফটোশুটের সময় মেলানিয়ার বয়স ছিল ২৫ এবং তিনি মেলানিয়া কেনস নামে পরিচিত ছিলেন। ছবির ফটোশুটে একজন পেশাদারের মতোই আচরণ ছিল মেলানিয়া ট্রাম্পের।

মেলানিয়ার নগ্ন ছবি প্রকাশ সম্পর্কে জানতে চাইলে ডোনাল্ড ট্রাম্প নিউইয়র্ক পোস্টকে বলেন, তাঁর সঙ্গে পরিচয়ের আগেই ইউরোপীয় সাময়িকীর জন্য মেলানিয়ার এ সব ছবি তোলা হয়। ওই সময় এমন ছবি ছিল ‘ফ্যাশনেবল’ ও সাধারণ বিষয়।

ডোনাল্ড ট্রাম্প আরো বলেন, অন্যতম সফল মডেলদের একজন মেলানিয়া। সে অনেক ফটোশুটে অংশ নিয়েছে, যার মধ্যে ছিল সাময়িকীর প্রচ্ছদের জন্য।

১৯৯৮ সালে এক পার্টিতে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পরিচয় হয় মেলানিয়ার। ২০০৫ সালে তাঁরা বিয়ে করেন। বর্তমানে ৪৬ বছর বয়সী মেলানিয়ার ছেলে ব্যারনের বয়স ১০ বছর।

melania trump

About স্টাফ রিপোর্টার

Check Also

সংবাদ সম্মেলনে এসে শান্তির বার্তা দিল তালেবান

বিশ্বকে চমকে দিয়ে অতি দ্রুত কাবুল দখল করে ফেলার দুদিন পর মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীতে সংবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *