তনহাজি-র ট্রেলার লঞ্চের অপেক্ষায়

অজয় দেবগণের আপকামিং ভেঞ্চার ‘তনহাজি: দ্য আনসাং হিরো’-র ট্রেলার লঞ্চের অপেক্ষায়। তার ঠিক আগেই ফের নতুন এক পোস্টার পোস্ট করে ভক্তদের উত্‍‌সাহ আরও বাড়িয়ে দিলেন অজয় দেবগণ।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টারটি পোস্ট করে তিনি ট্রেলার লঞ্চ নিয়ে তাঁর উত্তেজনার কথা জানিয়েছেন। পাশাপাশি ঘোষণা করেছেন ট্রেলর লঞ্চের সময়ও। অজয় লেখেন, ‘এপিক লড়াই দেখার জন্য তৈরি হন, আজ বেলা ১.৪৭-এ মুক্তি পাবে তনহাজির ট্রেলার।’

শুধু ভক্তরাই নন, এই ফিল্মের ট্রেলার দেখার জন্য মুখিয়ে আছেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, সিদ্ধার্থ মালহোত্রার মতো বলি সেলেবরাও। গত সপ্তাহেই বিভিন্ন চরিত্রের পোস্টার প্রকাশ করেছিলেন অজয়। শুরু করেছিলেন ফিল্মের ট্রেলর মুক্তির কাউন্টডাউন।

সোমবার তিনি প্রকাশ করলেন এই ছবিতে তাঁর স্ত্রী কাজলের ফার্স্ট লুক। সাবিত্রীবাঈ মালুসারের চরিত্রে দেখা যাবে কাজলকে। ফার্স্ট লুকেই বেশ আশা জাগিয়েছেন দাপুটে অভিনেত্রী। পোস্টারে ট্র্যাডিশনাল মহারাষ্ট্রীয় সাজে দেখা গিয়েছে কাজলকে। রয়েছেন তনহাজি মালুসারের চরিত্রে অভিনয় করা অজয় দেবগণও। তাঁর হাতে দেখা যাচ্ছে মারাঠা পতাকা।

এই ছবি অজয়ের শততম ফিল্ম। তিনি ও কাজল ছাড়াও এতে উদয়ভানের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে, শিবাজী মহারাজের চরিত্রে অভিনয় করেছেন শরদ কেলকর। 3D ফিল্মটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *