তামান্নার সঙ্গে ব্যক্তিগত বিমানে বিরাট কোহলি

IPL 2021 প্রথম ম্যাচেই অবশ্য ছক্কা হাঁকিয়েছে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে প্রথম ম্যাচে তারাই হয়েছে চাম্পিয়ন। কিন্তু তার ঠিক পরেই দক্ষিণী অভিনেত্রী ‘বাহুবলী’-খ্যাত তামান্নার সঙ্গে দেখা গেল ভারত অধিনায়ক কোহলিকে। দেখা গেল তামান্নার ব্যক্তিগত বিমানে ভ্রমণ করছেন তিনি। এ আবার কী কথা! সদ্যই বাবা হয়েছেন বিরাট । বিরুষ্কার সুখের সংসারের কথা কাররই অজানা নয়। এর মধ্যে তামান্না এলেন কোথা থেকে।

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে প্রাইভেট জেটে ভ্রমণ করছেন তিনি। আর তাঁকে খেতে দেওয়া হয়েছে প্রচুর স্ন্যাকস। কী নেই সেখানে চিপস, বিস্কিট, কুকিজ । কিন্তু ছবির চমক তো অন্য জায়গায়। তামান্নার প্লেট ভর্তি খাবার দেখে পিছনের সিট থেকে উঁকি মারছেন বিরাট কোহলি। এক সময় বিরাট-তামান্না প্রেম নিয়ে সরগরম হয়েছিল বিনোদন মহল। তবে এখন এই সম্পর্ক অতীত ছাড়া আর কিছুই নয়। অনুষ্কাকে বিয়ে করে বিরাট এখন সুখী। মেয়ে ভামিকার বাবাও হয়ে গিয়েছেন। তবে তামান্না এখনও অবিবাহিত। তাই তামান্নার ইনস্টায় ওই ছবি দেখে একেবারে ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা। সকলের একই প্রশ্ন প্রাক্তন প্রেমিকার সঙ্গে কী করছেন বিরাট।

তবে আসল ঘটনা হল, ওই ব্যক্তি আদপেই বিরাট কোহলি ছিলেন না। ছিলেন তামান্নার মেক-আপ আর্টিস্ট ফ্লোরিয়ান হারেল ও নিলাম কেনিয়া। তবে প্রথম বার দেখলে এক ঝলকে হুবহু বিরাটের মতোই দেখতে লাগবে তাঁকে।

সামনেই মুক্তি পেতে চলেছে তামান্নার প্রথম ওয়েব সিরিজ ইলেভেন্থ আওয়ার। সেই ছবির প্রচারেই প্রাইভেট জেটে হায়দরাবাদ যাচ্ছিলেন তামান্না।

https://www.instagram.com/p/CNb5B9uBwCQ/?utm_source=ig_embed

 

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *