দক্ষিণখানে নারী জঙ্গির আত্মঘাতি বিস্ফোরণ

রাজধানীর দক্ষিণখানে জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চলাকালে আত্মঘাতি বিস্ফোরণ ঘটিছেন জঙ্গি সুমনের স্ত্রী। আহতাবস্থায় তিনি পড়ে রয়েছেন বাড়ির পার্কিং স্পেসে।

এছাড়া অপর জঙ্গি তানভীর কাদেরীর ছেলে শহিদ কাদেরীকেও পড়ে থাকতে দেখা গেছে। তবে এ দু’জন মারা গেছেন, নাকি জীবিত তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।পুলিশ বলেন, বাড়ির ভেতরে থাকা তিনজনকে আত্মসমর্পণ করতে বললে বোরকা পরা ওই নারী ধীরে ধীরে হেঁটে ঘরে থেকে বের হন। তখন তাকে হাত উঁচু করতে বললে তিনি আত্মঘাতি বিস্ফোরণ ঘটান। পরে মাটিতে লুটিয়ে পড়েন।

ওই নারী মারা গেছেন কিনা এখনও নিশ্চিত হওয়া যাচ্ছে না। তার এই কর্মকাণ্ডে পাশে থাকা ৮ বছরের এক মেয়ে শিশু গুরুতর আহত হয়েছেন, তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল থেকেই জঙ্গি আস্তানায় অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। এক পর্যায়ে শিশুসহ দুই নারী আত্মসমর্পন করলেও ভেতরে আরও তিনজন আছে বলে জানায় পুলিশ। তাদেরকে বারবার বাইরে এসে আত্মসমর্পনের আহবান জানানো হয়।

ডিএমপি কমিশনার বলেন, ভেতরে অনেক বিস্ফোরক ও অস্ত্র আছে বলে ধারণা করা হচ্ছে। আমরা চাচ্ছি সবাইকে জীবিত আটক করতে। তাদেরকে আত্মসমর্পনের আহবান জানানো হচ্ছে।

About স্টাফ রিপোর্টার

Check Also

হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *