দমবার পাত্রী নন কঙ্গনা

গত কয়েক মাস ধরে বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে খবরে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। তিনি একের পর এক সাহসীকতার পরিচয় দিয়েছেন। সুশান্তের জন্য ন্যায় বিচার চাইতে গিয়ে বার বার বলিউডকেই দায়ী করেছেন কঙ্গনা। তাঁর মুখেই উঠে এসেছে বলিটাউনের নেপোটিজম থেকে মুভি মাফিয়াদের কথা। তবে এর পর জল অন্য দিকে গড়িয়েছে। কঙ্গনা ও মহারাষ্ট্র সরকার উদ্ধব ঠাকরের লড়াই তুঙ্গে। কঙ্গনা সরাসরি চ্যালেঞ্জ করেছেন উদ্ধব ঠাকরেকে। তবে এসব কিছুর মধ্যে কঙ্গনার লড়াই দেখে মুগ্ধ গোটা দেশ। সকলেই অভিনেত্রীর প্রশংসা করেছেন। বলিউডের কেউ কেউ কঙ্গনার প্রশংসা করলেও বিরোধও করেছেন অনেকে। তবে এবার কঙ্গনাকে যা আখ্যা দেওয়া হল তা বোধহয় তাঁর জীবনের সেরা উপহার।

দক্ষিণী ছবির অভিনেতা বিশাল কঙ্গনার প্রশংসা করেছেন ট্যুইটারে। তাঁর সাহসীকতার প্রশংসা করতে গিয়ে এই জনপ্রিয় অভিনেতা কঙ্গনার তুলনা করেছেন দেশপ্রেমী ভগৎ সিংয়ের সঙ্গে। যা দেখার পর ভাইরাল হতে শুরু করে নেট দুনিয়ায়।

প্রসঙ্গত, দিন কয়েক আগে বলিউডে নেপোটিজম এবং মাদক চক্র নিয়ে সরব কঙ্গনা মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন। মুম্বইবাসীর ভাবাবেগে আঘাত করে এই মন্তব্য, এই যুক্তিতে প্রতিবাদে মুখর হয় শিবসেনা। শিবসেনা নেতা সঞ্জয় রাউত কঙ্গনাকে ‘হারামখোর’ ও বলেন। এই বিতণ্ডায় স্পষ্টই দু’ভাগ হয়ে যায় বলিউড। অনেকেই বলতে থাকেন, কঙ্গনা যেমন মুম্বইকে কদর্য আক্রমণ করছেন, তেমনই সঞ্জয়ের এই মন্তব্যও অত্যন্ত কুৎসিত।

মুম্বইয়ের দিকে আঙুল তুলতে সঞ্জয় সপাটে বলেন, কঙ্গনার আর মুম্বই আসার দরকার নেই। দমবার পাত্রী নন কঙ্গনা। উত্তর ফিরিয়ে তিনিও সরাসরি বলেন, “আমার বাকস্বাধীনতা রয়েছে। যে কোনও প্রান্তে যাওয়ার অধিকারও রয়েছে।” কঙ্গনা একই সঙ্গে জানিয়ে দিয়েছিলেন তিনি ৯ সেপ্টেম্বর মুম্বইয়ে পা রাখতে চলেছেন। সেইমতো মুম্বই আসেন তিনি। এর পরই শিবসেনার উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন মহারাষ্ট্র সরকার কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে একের পর এক পদক্ষেপ নিতে শুরু করে দেয়।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কঙ্গনা রানাওয়াত মুখ খোলার পর থেকেই শিবসেনার সঙ্গে অভিনেত্রীর একাধিক ইস্যুতে সংঘাত শুরু হয়। গতকাল বুধবার কঙ্গনার মুম্বইয়ের অফিস ভেঙে দেয় বিমসি। যার প্রতিবাদ করেন ফের কঙ্গনা। ফেসবুকে সরাসরি ভিডিও পোস্ট করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছোড়েন তিনি। এর পর থেকেই খেলা আন্য দিকে ঘুরতে থাকে। এবার মহারাষ্ট্র সরকার কঙ্গনার বিরুদ্ধে ড্রাগসের তদন্ত শুরু করার আদেশ দিয়েছে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *