‘দহন’-এ নয়া লুকে সিয়াম-পূজা

৬ জুন উত্তরায় সিয়াম-পূজা তাদের নতুন ছবি ‘দহন’-এর শুটিং শুরু করেছেন। তার আগে ৫ জুন এফডিসিতে লুক টেস্টসহ নানা প্রস্তুতির চূড়ান্ত ফয়সালা করে ‘দহন’ টিম।

সিয়ামকে দেখা গেছে ছোট চুলে। চেহারায় কিছুটা মলিনতা। গায়ের রঙ কিছুটা শ্যামলা বর্ণের। মুখ ভর্তি গোঁফ-দাড়ি, কানে দুল। পরনের পোশাক অনেকটা বখাটের মতো।

অন্যদিকে পূজা হাজির হয়েছেন নিম্নবিত্ত ঘরের মেয়ে হিসেবে, যিনি একজন গার্মেন্টসকর্মী।

জানা গেছে, ছবিতে সিয়ামকে দেখা যাবে একজন নেশাগ্রস্ত যুবকের চরিত্রে। আর পূজা অভিনয় করছেন একজন পেশাদার গার্মেন্টস কন্যার চরিত্রে। নিজের চরিত্র সিয়াম বলেন, নেশার মধ্যে ডুবে থাকা একজন যুবক কেমন, তার চারপাশের পরিবেশটা কেমন সেটা দর্শকরা দেখতে পারবেন।

পূজা বলেন, গার্মেন্টসে না গেলে আমি জানতান না সেখানকার মেয়েরা কেমন হয়। কতোটা পরিশ্রম করে তাদের জীবিকা নির্বাহ করতে হয়। সাতদিন একটি গার্মেন্টসে চাকরি করেছি। আমি নিজেকে প্রস্তুত করছি আমার চরিত্রে জন্য। ‘নূর জাহান’ ছবিতে সবাই আমাকে যেমন গ্রহণ করেছেন, প্রশংসা করেছেন আশা করি ‘দহন’ ছবিতেও আমাকে নতুনভাবে গ্রহণ করবেন।

‘দহন’ দেশিয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ছবি। এটি কোনো যৌথ প্রযোজনা নয়। ছবির পরিচালক রায়হান রাফী, যিনি ‘পোড়ামন ২’ নির্মাণ করেছেন। সামাজিক ও রাজনৈতিক গল্প নির্ভর এই ছবিটি গেল ৬ জুন আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। শুধু তাই নয় ভূয়সী প্রশংসা পেয়েছে সেন্সর বোর্ডের সদস্যদের কাছ থেকে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *