দিল্লির ইজরাইলি দূতাবাসের সামনে ভয়ঙ্কর “বিস্ফোরণ”

ভারতের দিল্লির ইজরাইলি দূতাবাসের সামনে ভয়ঙ্কর বিস্ফোরণের ঘটনা ঘটেছে। স্থানীয় সময় শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় ভয়াবহ এ বিস্ফোরণের ঘটনা ঘটে। সেখানে পরপর ছ’টি বিস্ফোরণ হয়। ঘটনার পর ৬টি দমকলের গাড়ি আগুন নেভায়। বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে কিছু গাড়ির ক্ষয়ক্ষতি হয়েছে।

বিস্ফোরণস্থল থেকে মাত্র দুই কিলোমিটার দূরে বিজয়চৌকে দেশটির রাষ্ট্রপতি রামনাথ কবিন্দ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কড়া নিরাপত্তায় ‘রিপাবলিক ডে’ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

পুলিশ সূত্রের বরাতে প্রতিবেদনে জানানো হয়েছে, বিস্ফোরক ভর্তি প্লাস্টিক ব্যাগ জিনদাল হাউজের বাইরে রেখে যায় দুর্বৃত্তরা। জায়গাটি ইসরাইলি দূতাবাস থেকে মাত্র কয়েক মিটারের দূরত্বে। এ জায়গাটি দিল্লির প্রাণকেন্দ্রে। ড. এপিজে আবদুল কালাম রোডে অবস্থিত অ্যাম্বাসি এবং পুরো এলাকা ঘিরে ফেলেছে পুলিশ। ঘটনাস্থলে হাজির হয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পুলিশের অনুমান, এই বিস্ফোরণে স্বল্পমাত্রার IED ব্যবহার করা হয়েছে। দূতাবাস থেকে প্রায় ৪০-৫০ মিটার দূরেই হয়েছে এই ব্লাস্ট। খবর পেয়েই সঙ্গে সঙ্গে দিল্লি পুলিশের স্পেশাল সেলের আধিকারিকরা ঘটনাস্থলে হাজির হন। এমন হাইসিকিওরিটি জোনে IED বিস্ফোরণে চাঞ্চল্য ছড়িয়েছে। কে বা কারা এই কাজ করেছে তা খতিয়ে দেখছে দিল্লি পুলিশ।

About স্টাফ রিপোর্টার

Check Also

সংবাদ সম্মেলনে এসে শান্তির বার্তা দিল তালেবান

বিশ্বকে চমকে দিয়ে অতি দ্রুত কাবুল দখল করে ফেলার দুদিন পর মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীতে সংবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *