দীপিকার প্রতীক্ষিত সিনেমা ‘ছপাক’এর ট্রেলার প্রকাশ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বহু প্রতীক্ষিত সিনেমা ‘ছপাক’র ট্রেলার প্রকাশিত হল। চলতি বছরের মার্চ মাসে দীপিকার ফার্স্ট লুক প্রকাশিত হওয়ার পর থেকেই সিনেমাটি নিয়ে আলোচনা ও প্রতীক্ষার প্রহর গোনা শুরু হয়।

দীপিকার ফার্স্ট লুকে দেখা যায় তার কুঁচকে যাওয়া ত্বক, ভ্রূহীন চেহারা, মুখের সর্বস্ব পোড়া! দীপিকার এই এসিডদগ্ধ ছবিটি নেট দুনিয়ায় ঘুরপাক খেয়েছে বছরজুড়ে। এবার প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১০ ডিসেম্বর মুক্তি পেল ‘ছপাক’ সিনেমার ট্রেলার।

সিনেমাটিতে দীপিকা অ্যাসিড আক্রমণের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করছেন। লক্ষ্মীর জীবনের দুর্বিষহ ঘটনাবলি, তার সংগ্রাম ও সাফল্যের কথা দীপিকা ফুটিয়ে তুলছেন এই সিনেমায়।

মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং লক্ষ্মীর স্বামী অমলের চরিত্রে রূপদান করছেন বিক্রান্ত মাসে।

মার্চ মাসে দীপিকা যখন তার ফার্স্ট লুক প্রকাশ করেন, তখন সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। তখন দীপিকা নিজেও মানেন, তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জিং সিনেমা ‘ছপাক’।

এই সিনেমায় অভিনয় প্রসঙ্গে দীপিকা বলেন, এর আগে পর্যন্ত আমি মনে করতাম, সঞ্জয়লীলা বানসালির সিনেমায় কাজ করা সবচেয়ে কঠিন ব্যাপার। কিন্তু এখন মনে হচ্ছে, আমার জীবনে সবচেয়ে কঠিন কাজ এই সিনেমাতেই করেছি।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *