দীপিকার মতো মেয়ে বিয়ে করতে চান কার্তিক

মারণ করোনা ভাইরাসের বিরুদ্ধে এই মুহূর্তে লড়তে হচ্ছে সারা পৃথিবীর সমস্ত মানুষকে ৷ বেশির ভাগ মানুষ এই মুহূর্তে বাড়িতে, সোশ্যাল মিডিয়ার সক্রিয় সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই ৷ সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মানুষের মনোরঞ্জনের দিকে বিশেষ খেয়াল রাখেন বলিউডের অভিনেতা বা অভিনেত্রীরা৷

একবার খবরের শিরোনামে এসেছে দীপিকা-কার্তিকের নামটি। সম্প্রতি একটি লাইভে অংশ নিয়েছিলেন কার্তিক আরিয়ান। তিনি জানান, দীপিকা পাড়ুকোনের মতোই কাউকে বিয়ে করতে চান। কিন্তু দীপিকা পাড়ুকোনের মতো মেয়েকে কেনো বিয়ে করতে চান কার্তিক আরিয়ান? এমন প্রশ্নের জবাবে ২৯ বছর বয়সী এই তারকা বলেন, এমন একজন যে তার স্বামীকে গর্ব করে দেখায়।

এখনও পর্যন্ত একসঙ্গে কোন ছবিতে কাজ না করলেও দীপিকা পাড়ুকোনের সঙ্গে দারুণ এক সখ্যতা রয়েছে কার্তিক আরিয়ানের। বিমানবন্দরে নাচ থেকে শুরু করে বেশ কিছু কারণে একসঙ্গে খবরের শিরোনামে এসেছে বলিউডের এই দুই তারকার নাম।

শুধু দীপিকা পাড়ুকোনের মতো মেয়েকে বিয়ে নয়, বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে অভিনয়ের জন্যও মুখিয়ে রয়েছেন কার্তিক আরিয়ান। তাকে এবং দীপিকাকে মানাবে কিনা এমন প্রশ্ন ছুড়ে দিয়েছেন ভক্তদের কাছে। একই সঙ্গে বলিউডের এই অভিনেতা তার ভক্তদের কাছে অনুরোধ করেছেন, তিনি দীপিকার সঙ্গে অভিনয় করতে চান এই তথ্যটি যেনো সারাবিশ্বে ছড়িয়ে দেয়।

কার্তিক আরিয়ান বলিউডের উঠতি তারকা৷ তাঁর সঙ্গে অনেক সময়েই সারা আলি খান, অনন্যা পান্ডের চর্চা হয় ৷ তবে এই নিয়ে কোনও পক্ষই কখনও মুখ খোলেননি ৷ কার্তিক আরিয়ান এখন ভুল ভুলাইয়া ২ ও করণ জোহরের দোস্তানা ২ কাজ করছেন ৷ তাঁর ব্যস্ততার মাঝেই এই সাক্ষাৎকার জল্পনা বাড়িয়ে দিল বেশ কয়েক গুণ বলেই মনে করা হচ্ছে ৷

কার্তিকের ফ্যান ফলোয়ারের সংখ্যা প্রচুর ৷ মহিলাদের মধ্যেও কার্তিক আরিয়ানের চাহিদা তুঙ্গে রয়েছে ৷ বলিউডের অন্যতম এলিজিবিল ব্যাচেলর কার্তিক, সম্প্রতি যে দীপিকাতে মজেছেন সেটা বলাই বাহুল্য ৷ দীপিকার সঙ্গে তাঁকে দেখতে বেশ ভাল লাগে বলে জানিয়েছেন কার্তিক ৷ এর থেকেই বোঝা যায় দীপিকা তাঁর কতটা ক্রাশ !

 

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *