দুবাই ঘুরছেন ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া মাজহার উড়োজাহাজের ভেতরে বসা। পরদিন সকালে দেখা গেল দুবাইয়ের ফাইভ পাম জুমেইরাহ হোটেল অ্যান্ড রিসোর্ট থেকে চেকইন দিচ্ছেন তিনি। সেখানে তোলা বেশ কিছু ছবিও শেয়ার করেছেন। ফারিয়ার সঙ্গী হয়েছেন হবু বর রনি রিয়াদ রশিদ। দীর্ঘ ৫ মাস ১৫ দিন পর ঘর থেকে বের হয়ে দুবাই গেলেন তিনি। এর আগে সর্বশেষ ১০ মার্চ ভারতের মুম্বাইয়ে গিয়েছিলেন একটা শুটিংয়ের কাজে।

গতকাল থেকে একের পর এক ছবি আপলোড করছেন ফারিয়া। সেসব ছবিতে চেক-ইন দেওয়া হচ্ছে দুবাই। হবু বরের সঙ্গে দুবাই ঘুরছেন ফারিয়া। সেখান থেকে ফিরবেন আগামী ৩ অক্টোবর।

https://www.facebook.com/nusraatfariaofficial/photos/pcb.2911147699105266/2911147652438604/

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া মাজহার দীর্ঘ সাত বছরের প্রেম শেষে গেল মার্চে বাগদান সেরেছেন। প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন ডিসেম্বরের শেষের দিকে।

দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। মিডিয়ায় ক্যারিয়ার শুরু করেন আরজে হিসেবে। তবে নজর কাড়েন ২০১২ সালে এনটিভির ‘থার্টিফার্স্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানের মাধ্যমে। আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ফারিয়া। এরপর নিয়মিত মুখ হয়ে উঠেছেন ঢাকা ও কলকাতার সিনেমায়।

https://www.instagram.com/p/CFl8mXQB7CL/?utm_source=ig_embed

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *