দ্বৈত চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা

এই প্রথম নিজের প্রতিদ্বন্দ্বীর সঙ্গে দেখা হবে ঋতুপর্ণা সেনগুপ্তের। রেশমি মিত্রের পরিচালনায় ‘লাইমলাইটে’ অভিনয় করছেন তিনি। এখানেই দ্বৈত ভূমিকায় দেখা যাবে তাঁকে।

এই সিনেমায় ঋতুপর্ণার বিপরীতে রয়েছেন জিতু কামাল। এছাড়াও আছেন শ্রীলা মজুমদার, সুমিত্র বন্দ্যোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী। মূলত একজন জুনিয়র শিল্পী ও এক প্রতিষ্ঠিত শিল্পীর মধ্যেকার বিবাদ নিয়েই এই সিনেমা।

জুনিয়র শিল্পী অর্চনা একেবারেই মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তাঁর উপার্জনেই সংসার চলে। অর্চনার প্রিয় অভিনেত্রী শ্রীময়ী। নানা দিক দিয়েই অর্চনা শ্রীয়মীকে লক্ষ্য করে। এছাড়াও অর্চনার সঙ্গে শ্রীময়ীর বেশ কিছু মিল রয়েছে। হঠাৎ করেই একদিন ভয়ংকর দুর্ঘটনার সম্মুখীন হয় শ্রীময়ী। চিকিৎসক তাকে জানিয়ে দেয় এক বছরের আগে কিছুতেই সেরে ওঠা সম্ভব না। এদিকে ইন্ডাস্ট্রিতে নিজের খ্যাতি বজায় রাখতে শ্রীময়া মোটা টাকার বিনিময়ে অর্চনাকে রাজি করায় তার চরিত্রে অভিনয়ের জন্য। এই একবছর অর্চনাকেই শ্রীময়ী সেজে সর্বত্র অভিনয় চালিয়ে যেতে হবে। অন্যদিকে শ্রীময়ী নিজে আমেরিকা চলে যায় চিকিৎসার জন্য। হঠাৎ করেই বদলে যাওয়া জীবনযাত্রার সঙ্গে খাপ খাওয়াতে বেশ সমস্যা হয় অর্চনার। কিন্তু মুখ বুজে সবটা করতে থাকে। এভাবেই তার সঙ্গে সম্পর্ক তৈরি হয় অভিনেতা অয়নজিতের। অয়নজিৎ তাকে সত্যিই শ্রীময়ী ভাবতে শুরু করে। এরপর হঠাৎ একদিন ফিরে আসে আসল শ্রীময়ী। এবার কি হবে অর্চনার… এই নিয়েই লাইমলাইট।

এই সিনেমার চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পারমিতা মুন্সি। সঙ্গীত পরিচালনায় অন্বেষা। গাইছেন সুনিধি চৌহ্বান, অন্বেষা এবং জাভেদ আলি।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *