নারায়ণগঞ্জের পরিস্থিতি একদমই ঠাণ্ডা

নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী এবং সাংসদ শামীম ওসমানের সমর্থকদের মধ্যে হয়ে যাওয়া গতকালের সংঘর্ষের পর এখন নারায়ণগঞ্জের পরিস্থিতি একদমই ঠাণ্ডা।

অস্ত্র উঁচানো নিয়াজুলকে মঙ্গলবার গণধোলাই দেওয়ার পরে বুধবার বেশ ঠাণ্ডা নারায়ণগঞ্জের পরিবেশ।

গতকাল সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমান সমর্থকদের মধ্যে হামলার ঘটনার সময়ে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক সমিতি। নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও জেলা সাংবাদিক ইউনিয়নের নেতারা শিঘ্রই হামলাকারীদের আটকের আহবান জানান।

প্রতিবাদ সভায় তারা দাবি করেন, ২০ ঘণ্টার মধ্যে নিয়াজুলকে গ্রেফতার করতে হবে তা না হলে পরবর্তী কর্মসূচীতে যাবে সাংবাদিক সমাজ। এসপি ও ডিসির দায়িত্বে অবহেলারও অভিযোগ তোলেন সাংবাদিকরা।

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাবের আয়োজনে এই সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক। আরো ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুম।

তিনি বলেন, প্রশাসনের উপরে হামলা হলে এতক্ষণে নিয়াজুলকে ক্রসফায়ার দেওয়া হতো। তবে সাংবাদিকদের উপর হামলা হয়েছে দেখে এবং শামীম ওসমান তাদের পক্ষে ছিলেন বলে প্রশাসন এখনো চুপ করে আছে।

নারায়ণগঞ্জের সংঘর্ষের বিষয়ে এলজিইডি মন্ত্রী বলেন, ফুটপাত হকারদের জন্য নয়, মেয়র সঠিক অবস্থানে রয়েছে। তবে হকারদের পুনর্বাসনের ব্যাবস্থা না করে উচ্ছেদ অমানবিক।

 

About স্টাফ রিপোর্টার

Check Also

বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

দুর্নীতির দায়ে বরিশাল সিটি করপোরেশনের ১২ কর্মকর্তা-কর্মচারীকে স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *