নিজের বিবস্ত্র ছবি নিলামে তুললেন জেনিফার

এবার করোনা-দুর্গতদের জন্য ত্রাণ তহবিল গড়তে এগিয়ে এলেন হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোন। অর্থ সংগ্রহের জন্য জেনিফার অ্যানিস্টোন তাঁর ২৫ বছর আগের নিজের বিবস্ত্র ছবি নিলামে তুলছেন। ১৯৯৫ সালের নভেম্বরে ছবিটি তুলেছিলেন বিখ্যাত আলোকচিত্রী মার্ক সেলিগার।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জেনিফার একটি ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে তহবিল সংগ্রহের কথা জানিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ছবিটি তোলার পর সেটি হাতে আসার পুরো প্রক্রিয়া।

জেনিফার জানান, তাঁর পোর্ট্রেট বিক্রির পুরো অর্থই যাবে এনএএফ ক্লিনিকস নামের সংগঠনের তহবিলে। সংগঠনটি বিনামূল্যে করোনা পরীক্ষা করছে। এ ছাড়া নানাভাবে দুর্গতদের সহায়তা করছে সংগঠনটি।

বিখ্যাত ওই ছবিতে জেনিফারকে হাঁটুর ওপর দুই হাত এবং তার ওপর থুতনি রেখে লাস্যময় ভঙ্গিতে দেখা যাচ্ছে। দুই গাল স্পর্শ করা চুল, প্রখর দৃষ্টি আর শরীরের লাবণ্য যে কাউকে মুগ্ধ করবে।

৫১ বছর বয়সী জেনিফার অ্যানিস্টোন ছাড়াও লিওনার্দো ডিক্যাপ্রিও ও অপরাহ উইনফ্রে তাঁদের ছবি নিলামে তুলবেন।

জেনিফার জোয়ানা অ্যানিস্টন একজন মার্কিন অভিনেত্রী, চিত্র পরিচালক, প্রযোজক এবং ব্যবসায়িক। তিনি আমেরিকার বিখ্যাত টিভি ধারাবাহিকে ফ্রেন্ডস এর জনপ্রিয় র‍্যাচেল গ্রিন চরিত্রে অভিনয় করার জন্য বিশ্বব্যাপী পরিচিতি পান। ফ্রেন্ডস টিভি ধারাবাহিকে তার চরিত্রের নৈপুন্যের কারণে এই চরিত্রটির জন্য তিনি একবার করে এমি, গোল্ডেন গ্লোব ও স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার লাভ করেছেন। তাছাড়া মেন্‌স হেলথ ম্যাগাজিন তাকে সর্বকালের সবচেয়ে যৌন আবেদনময়ী নারী হিসেবে ভোট করে।

তিনি হলিউডের বিভিন্ন চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন। তার অভিনীত বেশিরভাগ চলচ্চিত্রই হাস্য-রসাত্মক বা কমেডি চলচ্চিত্র। তার এসকল চলচ্চিত্রের মধ্যে আছে ব্রুস অলমাইটি, অফিস স্পেস, রিউমার হ্যাজ ইট। এছাড়া রোমান্টিক-কমেডি চলচ্চিত্রের মধ্যে রয়েছেঅ্যালং কেম পলি এবং দ্যা ব্রেক-আপ। এছাড়া কমেডি-হরর চলচ্চিত্রেও তাকে দেখা গেছে, যেমন: লেপ্রিকন এবং অপরাধ-থ্রিলার ডিরেইল্‌ড-এ।

https://www.instagram.com/p/CA0Rm5eD4m8/

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *