নির্বাচন না পেছানোর জন্য কমিশনের প্রতি আহবান :বি. চৌধুরী

সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, নির্বাচন যাতে সুষ্ঠু হয় সেজন্য নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে হবে। নির্বাচন কমিশনকে মনে রাখতে হবে তারা এখন সরকারের কাছে দায়ী নন। কমিশন একশত ভাগ স্বাধীন। নির্বাচন আর না পেছানোর জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান।

বৃহস্পতিবার সাবেক রাষ্ট্রপতির বারিধারার বাসভবনে সাবেক বিএনপি নেতা ও কুলাউড়া আসনের দুই বারের নির্বাচিত এমপি এম.এম শাহীনের বিকল্পধারায় যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ আহবান জানান। এর আগে গতকাল দুপুরে বারিধারার বাসভবনে যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতির সঙ্গে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাজ্যের হাই কমিশনার অ্যালিসন ব্লেক সিএমজি প্রায় ঘন্টাব্যাপী বৈঠক করেন। বৈঠকে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে একাদশ সংসদ নির্বাচন নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, বি. চৌধুরীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ও প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীর বিক্রম, যুক্তফ্রন্টের মুখপাত্র মাহী বি. চৌধুরী। এছাড়া যুক্তরাজ্যের ডেপুটি হাইকমিশনার ক্যানবার হোসেইন-বর ও পলিটিক্যাল এনালিস্ট এজাজুর রহমান।

About স্টাফ রিপোর্টার

Check Also

হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *