নেটফ্লিক্সে আসছে আনুশকার ‘বুলবুল’

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ওয়েব সিরিজ ‘পাতাল লোক’-এর ব্যাপক সাফল্যের পর ভক্ত-অনুরাগীদের জন্য নতুন উপহার নিয়ে আসছেন। তাঁর পরবর্তী ওয়েব চলচ্চিত্র ‘বুলবুল’ আগামী ২৪ জুন নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রথমবারের মতো ওয়েব চলচ্চিত্রটির ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছেন আনুশকা। আনুশকার ক্লিন স্টেট প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাবে ছবিটি। এতে অভিনয় করেছেন অবিনাশ তিওয়ারি, তৃপ্তি ধিমরি, রাহুল বোস, পাওলি দাম ও পরমব্রত চ্যাটার্জি। তবে ছবির গল্প নিয়ে এখনো মুখ খোলেননি আনুশকা। জানা যায়, তাঁর প্রোডাকশন হাউস যে আটটি প্রকল্প নিয়ে কাজ করছে, এটি তার একটি।

গত মাসে রাজিব মাসান্দের সঙ্গে আলাপকালে আনুশকা জানিয়েছেন, প্রযোজক হিসেবে কাজ করা তিনি উপভোগ করছেন। আনুশকাকে সর্বশেষ বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ছবিতে দেখা গেছে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবিটিতে ক্যাটরিনা কাইফও অভিনয় করেন। যদিও বক্স অফিসে সুপারফ্লপ হয় বড় বাজেটের এ ছবি।

বর্তমানে আনুশকা তাঁর স্বামী বিরাট কোহলির সঙ্গে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। প্রায়ই অসাধারণ সব ছবি, ভিডিও ছাড়াও যাপিত জীবনের অনেক কিছু তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন।

https://www.instagram.com/p/CBPbYSpFriu/?utm_source=ig_embed

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *