নেটফ্লিক্স- এ নজর কেড়েছেন পরিণীতি চোপড়া

বড় পর্দায় ফিরতে চলেছেন পরিণীতি চোপড়া। তবে এবার OTT প্ল্যাটফর্মেই দেখা যাবে তাঁকে। আগামী ২৬ ফেব্রুয়ারি রিলিজ করতে চলেছে পরিণীতি চোপড়া অভিনীত দ্য গার্ল অন দ্য ট্রেন। ইতিমধ্যে নেটফ্লিক্স- এ রিলিজ করেছে টিজার। আর তার পর থেকেই পরিণীতির প্রশংসায় পঞ্চমুখ ফ্যানেরা।

২০১৫ সালে প্রকাশিত পওলা হকিন্সের বিখ্যাত উপন্যাস দ্য গার্ল অন দ্য ট্রেন অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। উল্লেখ্য, উপন্যাসটি প্রকাশিত হওয়ার পর পরের বছর অর্থাৎ ২০১৬ সালে দ্য গার্ল অন দ্য ট্রেন নামে একটি হলিউড ছবিও রিলিজ করে। সিনেমায় অভিনয় করেছিলেন এমিলি ব্লান্ট। টেট টেলর পরিচালিত এই থ্রিলার ছবি সেই সময়ে দারুণ জনপ্রিয় হয়েছিল। ছবির প্রযোজনা সংস্থা ছিল অ্যাম্বলিন পার্টনারস ও ড্রিম ওয়ার্কস।

এবার হিন্দিতে আসছে দ্য গার্ল অন দ্য ট্রেন। পরিচালনা করেছেন ঋভু দাশগুপ্ত। থ্রিলার ঘরানার এই সিনেমায় পরিণীতিকে এক নতুন রহস্য উন্মোচনের চেষ্টা করতে দেখা যাবে। পুরো সিনেমা মীরা (পরিণীতি চোপড়া) নামের এক মেয়ের জার্নিকে তুলে ধরবে। ছবির প্রেক্ষাপট অনুযায়ী, একদিন ট্রেনে এক অদ্ভুত ঘটনার সম্মুখীন হবে মিরা। সেখান থেকে গল্প অন্য দিকে মোড় নিচ্ছে।

এই বিষয়ে পরিচালক ঋভু দাশগুপ্ত জানিয়েছেন, বরাবর এই ঘরানার ছবিতে কাজ করতে চেয়েছেন তিনি। এই থ্রিলার ছবিতে মানুষের নানা আবেগ-অনুভূতি আর রহস্য অঙ্গাঙ্গী ভাবে জড়িত। দৈনন্দিন জীবনযাপনের পাশাপাশি মানুষের প্রতি মানুষের অবেহলা, প্রত্যাখান, একাকিত্ব সমস্ত কিছুই ফুটে উঠেছে গল্পে। আশা করা যায়, থ্রিলারটি দারুণভাবে উপভোগ করবেন দর্শকরা।

ছবিতে পরিণীতি চোপড়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি, অবিনাশ তিওয়ারি প্রমুখ। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, প্রথমে ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ছিল এই সিনেমার। কিন্তু করোনা সংক্রমণের জেরে তা সম্ভব হয়নি। শেষমেশ নেটফ্লিক্স- এ ছবির প্রিমিয়ারের সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সূত্রেই আগামী ২৬ ফেব্রুয়ারি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ছবিটি।

 

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *