পারিশ্রমিকের দিক দিয়ে প্রভাস সুপারস্টারদেরও ছাড়িয়েছেন

এ বছরের বড় বাজেটের ছবিগুলোর একটি পরিচালক সুজিতের আসন্ন চলচ্চিত্র ‘সাহো’। থ্রিলার-নির্ভর এ সিনেমায় ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, মহেশ মাঞ্জরেকার ও মন্দিরা বেদি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

ভারতীয় গণমাধ্যমগুলোর একাধিক প্রতিবেদন জানাচ্ছে, সিনেমাটির জন্য ‘বাহুবলি’ খ্যাত প্রভাস ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এ খবর সত্য হলে পারিশ্রমিকের দিক দিয়ে প্রভাস রজনীকান্ত, সালমান খান, শাহরুখ খানের মতো সুপারস্টারদেরও ছাড়িয়ে গেছেন।

গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছিল, ‘সাহো’র জন্য প্রভাস নির্দিষ্ট অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন। একাধিক ভাষায় নির্মিত সিনেমাটির লভ্যাংশের বড় একটি অংশ প্রভাস পাবেন, এমন সংবাদও এসেছিল আগের প্রতিবেদনগুলোতে।

এরই মধ্যে ‘সাহো’র শুটিং শেষ হয়েছে। শুটিং-পরবর্তী কাজ চলছে পুরোদমে। এর আগে ছবিটি ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি কাজে বিলম্বের জন্য এটি পিছিয়ে ৩০ আগস্ট নির্ধারণ করা হয়েছে। তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

নির্মাতারা এরই মধ্যে এ ছবির দুটি গান প্রকাশ করেছেন। ‘সাইকো সাঁইয়া’ ও ‘ইয়ে ছোটা নুভুন্না’ শিরোনামে গান দুটি ব্যাপক সাড়া ফেলেছে অন্তর্জালে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *