প্রয়াত ওয়াজিদ খানের ‘মা’ করোনা আক্রান্ত

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন প্রয়াত গায়ক-সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের মা। সোমবার প্রয়াত হয়েছেন ওয়াজিদ। বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, কিডনিতে ইনফেকশন ছিল ওয়াজিদের। কোভিড ১৯-এও আক্রান্ত হয়েছিলেন তিনি। কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয় তাঁর। হাসপাতালে ছেলের সঙ্গে ছিলেন ওয়াজিদের মা-ও।

ওয়াজিদের আগেই তাঁর মা রাজিনা করোনা আক্রান্ত হয়েছিলেন। পরে ওয়াজিদও করোনায় আক্রান্ত হন, যিনি কিডনি ও থ্রোট ইনফেকশনে ভুগছিলেন। ওয়াজিদ খানের মা এখন অনেকটাই ভালো আছেন। অবস্থারও উন্নতি হয়েছে অনেকটাই। ছেলের জন্য সুরানা শেঠিয়া হাসপাতালে ছিলেন তিনি। সেই হাসপাতালেই নাকি অন্য এক রোগীর থেকে সংক্রমিত হন রাজিনা। তার পরে ওয়াজিদের শরীরেও কোভিড ১৯-এর অস্তিত্ব মেলে।

ভারসোভা সেমেট্রিতে সমাধিস্থ করা হয় ওয়াজিদকে। তাঁর শেষকৃত্যে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। বেলা ১টার সময়ে ওয়াজিদকে সমাধিস্থ করা হয়। লকডাউনের জন্য শেষকৃত্যে উপস্থিত ছিলেন ২০ জন। পুলিশি নিরাপত্তা ও ব্যারিকেডের ব্যবস্থাও ছিল।

বলিউডে ওয়াজিদের মৃত্যুতে নেমে এসেছে শোকের ছায়া। সলমন খানের খুব কাছের ছিলেন ওয়াজিদ। বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন। এছাড়াও ক্যাটরিনা কাইফ, অক্ষয় কুমার,অমিতাভ বচ্চন শোক প্রকাশ করেছেন তাঁর মৃত্যুতে।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *