প্লেবয় ম্যাগাজিনের সুযোগ পেয়েও হাতছাড়া করেছিলেন ‘নার্গিস’

অভিনেত্রী নার্গিস ফাকরি বহুদিন ধরেই ছবির বাইরে। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর কলেজের সময়কালীন মডেলিং করার সময়ের স্মৃতিরোমন্থন করেছেন। ‘প্লেবয়’-এর মতো জনপ্রিয় ম্যাগাজিনের ফোটোশ্যুটে কাজ করার সুযোগ পেয়েও সেই কাজ হাতছাড়া করেছিলেন নার্গিস। আর তার কারণ হিসেবে ক্যামেরার সামনে নগ্ন হওয়ার ক্ষেত্রে তাঁর আপত্তির কথাই বলেছেন নায়িকা।

১৬ বছর বয়সে মডেলিংয়ের কেরিয়ার শুরু করেন নার্গিস। কেরিয়ারগ্রাফ একবারে তড়তড়িয়ে তুলে ফেলার জন্য দারুণ সুযোগ পেয়েছিলেন প্লেবয় ম্যাগাজিনে কাজ করার। কিন্তু সেই কাজ ছেড়ে দেন নার্গিস। সে বিষয়ে নার্গিস জানিয়েছেন, ‘আমি যখন মডেলিং করছিলাম। কলেজে তখন প্লেবয় ম্যাগাজিনে কাজের অডিশন চলছিল। আমার এজেন্ট আমাকে বলেছিলেন ওরা তোমাকে বেছে নিয়েছে। তোমার সঙ্গে কাজ করতে চাইছে। তুমি কি কাজ করতে চাও? আর আমি বলেছিলাম না, ধন্যবাদ আমি এতেই ঠিক আছি। প্লেবয় তখন দারুণ বড় ব্যাপার, অনেক টাকা’।

আসলে তখন মডেলরা ছিল শুধুই ম্যানিক্যুইন। তারা যখন-তখন তোমার যা কিছু করতে বলতে পারেন। নগ্ন হওয়া এমনকী একেবারে উলঙ্গ হয়ে যেতেও। কিন্তু ক্যামেরার সামনে সেই কাজে আমার আপত্তি ছিল। ২০০৪ সালে আমেরিকাস নেক্সট টপ মডেল প্রতিযোগিতায় নাম দিয়েছিলেন।

২০১১ সালে রণবীর কাপুরের সঙ্গে ‘রকস্টার’ ছবিতে বলিউডে পা রেখেছিলেন নার্গিস। পরে ম্যায় তেরা হিরো ও আজহারের মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। বেশ কিছুদিন উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল নার্গিসের। পরে অবশ্য আচমকা মুম্বই ছেড়ে দেওয়ার পর জানা যায় প্রেম ভেঙে গিয়েছে তাঁদের। আপাতত আমেরিকার পরিচালক ম্যাট আলোনজোর সঙ্গে নার্গিস ডেট করছেন বলে জল্পনা।

About স্টাফ রিপোর্টার

Check Also

কাশিমপুর কারাগারে পরীমণি

আলোচিত নায়িকা পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। এ সময় তাঁকে দেখতে কারাফটকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *