ফোন ব্যবহারকারীদের জন্য স্মার্ট সল্যুশন সার্ভিস ‘উই’ উদ্বোধন

মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য স্মার্ট সল্যুশন সার্ভিস ‘উই’ নিয়ে এসেছে ‘আমরা’ কোম্পানিজ। শনিবার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘উই’এর আনুষ্ঠানিক উদ্বোধন করে প্রতিষ্ঠানটি। গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তি এ কথা জানায় আমরা কোম্পানিজ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘উই’ স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ডিজিটাল প্যাকেজ নিয়ে এসেছে ‘আমরা’। প্যাকেজের মধ্যে আছে ১০০ গিগাবাইট পর্যন্ত ক্লাউড স্টোরেজ এবং দেশব্যাপি ৫০০-এরও বেশি জায়গায় বিনামূল্যে ওয়াইফাই ইন্টারনেট সুবিধা।

দেশে প্রতিনিয়ত স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধির কথা মাথায় রেখে  ক্লাউড স্টোরেজ ও বিনামূল্যে ওয়াইফাই ইন্টারনেট ব্যবহারের সুবিধা সম্বলিত ‘উই’ স্মার্টফোন সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে বাজারে। ‘উই’-এর সার্ভিস প্যাকেজ আপাতত ঢাকার পাঁচটি ব্র্যান্ড আউটলেটসহ সারাদেশের একহাজার  রিটেইল আউটলেট থেকে কিনতে পারবেন ক্রেতারা।

উদ্বোধনী অনুষ্ঠানে  ‘আমরা’ কোম্পানিজের সিইও ইন্তেখাব মাহমুদ বলেন, ‘দেশের প্রযুক্তি খাতের বর্তমান অবস্থা ও পূর্ব অভিজ্ঞতার আলোকে ‘আমরা’ কোম্পানিজ গ্রাহকদের সেরা পণ্য ও সেবা দিতে দৃঢ় প্রতিজ্ঞ ও নিবেদিত।

বর্তমানে মানুষের দৈনন্দিন জীবনে স্মার্টফোন গুরুত্বপূর্ণ একটি টুল উল্লেখ করে তিনি বলেন, স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য দৈনন্দিন জীবনে উপকারী ও উল্লেখযোগ্যভাবে বিশেষ কিছু ফিচার ‘উই’ স্মার্টফোনে যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছি আমরা।’

বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতে নেতৃত্বদানকারী প্রতিষ্ঠান হিসেবে সুপরিচিত ‘আমরা’ কোম্পানিজ। প্রতিষ্ঠানটি শুধুমাত্র বিনামূল্যে ওয়াইফাই ইন্টারনেট সুবিধাদানকারী প্রতিষ্ঠান হিসেবেই নয় বরং ক্লাউড সেবাদানকারী একমাত্র এবং প্রথম উদ্যোক্তা হিসেবে জায়গা করে নিয়েছে।

About স্টাফ রিপোর্টার

Check Also

মেসেঞ্জারে নতুন বছরের ‘শুভেচ্ছা’ মেসেজ থেকে সাবধান!

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মেসেঞ্জারে নতুন বছরের শুভকামনা জানানোর জন্য একটি স্প্যাম্প লিংক ফরোয়ার্ড করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *